বিজেপিতে যোগ দিয়েছেন, নিজের এলাকার শিল্প মেলায় আমন্ত্রিত নন মিহির গোস্বামী

উল্লেখ্য, যে এলাকায় এই শিল্প মেলা হচ্ছে সেই এলাকার বিধায়ক ছিলেন মিহির গোস্বামী। শুধু তাই নয়, মিহির গোস্বামীর সঙ্গে আমন্ত্রণ পেলেন না জেলার একমাত্র সাংসদ নিশীথ প্রামানিকও। 

Updated By: Dec 4, 2020, 04:40 PM IST
বিজেপিতে যোগ দিয়েছেন, নিজের এলাকার শিল্প মেলায় আমন্ত্রিত নন মিহির গোস্বামী

নিজস্ব প্রতিবেন: বিজেপিতে যোগ দেওয়ার সঙ্গে সঙ্গেই রাসমেলার সরকারি আমন্ত্রণপত্র থেকে নাম বাদ গেল বিধায়ক মিহির গোস্বামীর। আমন্ত্রণ পত্রে নাম নেই তাঁর।
 সদ্য বিজেপিতে যোগ দিয়েছেন মিহির গোস্বামী। আর এরপরই মদনমোহনের রাসমেলা প্রাঙ্গনের শিল্প মেলায় আমন্ত্রণ এল না তার। পুরসভা আয়োজিত শিল্প মেলার আমন্ত্রণ পত্রে বাম বিধায়ক নগেন রায়ের নাম কোনও বার নাম থাকলেও এ বার তাঁকে আমন্ত্রণ জানিয়েছেন পুর কর্তৃপক্ষ।  

আরও পড়ুন: কৃষক আন্দোলনের নেতার সঙ্গে সরাসরি ফোনে কথা বললেন মমতা

উল্লেখ্য, যে এলাকায় এই শিল্প মেলা হচ্ছে সেই এলাকার বিধায়ক ছিলেন মিহির গোস্বামী। শুধু তাই নয়, মিহির গোস্বামীর সঙ্গে আমন্ত্রণ পেলেন না জেলার একমাত্র সাংসদ নিশীথ প্রামানিকও। আর এই নিয়ে সমালোচনা শুরু হয়েছে বিস্তর। যদিও এ বিষয়ে কোচবিহার পুরসভার প্রশাসক ভূষণ সিংহ অবশ্য কোনও মন্তব্য করেননি।

এ প্রসঙ্গে মিহির গোস্বামী জানান, তৃণমূল প্রশাসক উত্তর-কেন্দ্রের বাম বিধায়ককে আমন্ত্রণ জানিয়েছেন। অথচ তার বিধানসভা কেন্দ্রের মধ্যে আয়োজিত অনুষ্ঠানে তাকে আমন্ত্রণ জানান হয়নি। এ নিয়ে তাঁর মন্তব্য, 'এটা দ্বিচারিতা কিনা তা মানুষ ঠিক করবেন।' 

.