মন্ত্রীর ভুয়ো লেটার হেড, ইমেইল আইডি ব্যবহার করে চাকরির টোপ, জালে বাবা-ছেলে

২০২১ সালের আগস্ট মাসে কলকাতার নিউটাউন থানায় একটি অভিযোগ দায়ের করা হয় কোল ইন্ডিয়ার তরফে। 

Updated By: Apr 12, 2022, 03:22 PM IST
মন্ত্রীর ভুয়ো লেটার হেড, ইমেইল আইডি ব্যবহার করে চাকরির টোপ, জালে বাবা-ছেলে
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : কেন্দ্রীয় কয়লা মন্ত্রীর ভুয়ো লেটার হেড এবং ভুয়ো ইমেইল আইডি ব্যবহার করে চাকরির নামে প্রতারণা। ইংরেজবাজার শহরের ২ নম্বর কলোনি থেকে গ্রেপ্তার বাবা এবং ছেলে। কলকাতা নিউ টাউন থানার পুলিশ ও ইংরেজবাজার থানার পুলিশের যৌথ অভিযানে গ্রেফতার বাবা ও ছেলে। আগামীকাল নিউটাউন থানায় পেশ করা হবে দুই অভিযুক্তকে।

২০২১ সালের আগস্ট মাসে কলকাতার নিউটাউন থানায় একটি অভিযোগ দায়ের করা হয় কোল ইন্ডিয়ার তরফে। যে অভিযোগে বলা হয় কেন্দ্রীয় কয়লা মন্ত্রীর নামে একটি ইমেইল থেকে চাকরির সুপারিশ করা হয়েছে। যে ইমেইল আইডিটি ভুয়ো। এই ঘটনার তদন্তে নেমে নিউটাউন থানার পুলিশস জানতে পারে যে মালদার ইংরেজবাজার থেকে এই মেইল করা হয়েছিল। সেই ঘটনা তদন্তে নেমে ইংরেজবাজারে আসেন নিউটাউন থানার পুলিস আধিকারিক রামগোপাল পাল।

এরপরই ইংরেজবাজার থানার পুলিসের যৌথ অভিযানে ২ নম্বর কলোনি এলাকা থেকে গ্রেফতার করা হয় বাবা সঞ্জয় গোস্বামী এবং ছেলে সুব্রত গোস্বামীকে। পুলিসের দাবি, ওই বাড়ি থেকে ভুয়ো লেটারহেড উদ্ধার হয়েছে। এই ঘটনায় আর কারা যুক্ত রয়েছে, তা খতিয়ে দেখছেন তদন্তকারী পুলিস আধিকারিকরা। প্রসঙ্গত, রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তর ও সেচ দপ্তরের প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিনের গাড়ির চালক বুবাই গোস্বামীর দাদা ধৃত সুব্রত গোস্বামী।

আরও পড়ুন, Namkhana: 'নামখানার নির্যাতিতার দেহে রয়েছে ক্ষতচিহ্ন, করা হচ্ছে ফরেন্সিক পরীক্ষা': কাকদ্বীপ হাসপাতাল সুপার

Hanskhali: 'মেয়েটি মদ্যপান করেছিল', হাঁসখালি কাণ্ডে এবার পুলিস সুপারের মন্তব্য ঘিরে বিতর্ক

Raigunj Minor Rape: বিস্কুটের টোপ, 'কোলে করে ঘরে' নিয়ে গিয়ে ৮ বছরের শিশুকে 'ধর্ষণ'! 'বিবস্ত্র' অবস্থায় দেখে ফেলে ঠাকুমা

Mamata Banerjee: 'ধর্ষণ নাকি অন্তঃসত্ত্বা? প্রেমের সম্পর্ক আটকানো সম্ভব নয়', হাঁসখালি কাণ্ডে প্রতিক্রিয়া মমতার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.