Andal: ফের বিক্ষোভের মুখে Jitendra Tiwari; গাড়ি লক্ষ্য করে জুতো, কালো পতাকা

 ঝাঁটা হাতে রাস্তা আটকে চলল বিক্ষোভ।

Updated By: Aug 17, 2021, 05:03 PM IST
Andal:  ফের বিক্ষোভের মুখে Jitendra Tiwari; গাড়ি লক্ষ্য করে জুতো, কালো পতাকা

নিজস্ব প্রতিবেদন: ফের বিক্ষোভের মুখে আসানসোলের প্রাক্তন মেয়র, বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি। স্রেফ কালো পতাকা দেখানোই নয়, দুর্গাপুরের অন্ডালের তাঁর গাড়ি লক্ষ্য করে জুতো ছুঁড়লেন তৃণমূলকর্মীরা। ঝাঁটা হাতে রাস্তা আটকে চলল বিক্ষোভ। উঠল গো-ব্যাক স্লোগানও।

ঘটনাটি ঠিক কী? জানা গিয়েছে, অন্ডালের বহুলা গ্রামে এক বিজেপি কর্মীর বাড়িতে মনসা পুজো ছিল। নিমন্ত্রণ রক্ষা করতে গিয়েছিলেন জিতেন্দ্র তিওয়ারি। কিন্তু তাঁর গাড়ি এলাকায় ঢুকতেই ঝাঁটা হাতে রাস্তা আটকান কয়েকশো তৃণমূলকর্মী।  কেন? তাঁদের অভিযোগ, পাণ্ডবেশ্বরে একাধিক দুর্নীতির সঙ্গে জড়িত জিতেন্দ্র তিওয়ারি। এলাকায় এসে অশান্তি পাকানোর চেষ্টা করছেন তিনি। প্রাক্তন বিধায়ককে কালো পতাকা দেখানো হয়। এমনকী, তাঁর গাড়ি লক্ষ্য করে জুতোও ছোঁড়েন বিক্ষোভকারীরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় অন্ডাল থানার পুলিস। ঘণ্টা দুয়েক পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। 

আরও পড়ুন: Cooch Behar: দেওরহাটে খুন তৃণমূলকর্মী, আহত আরও ১

এদিকে বিক্ষোভের মুখে পড়ে গাড়ি ঘুরিয়ে নেন জিতেন্দ্র তিওয়ারি। অন্য পথে পৌঁছন বিজেপি কর্মীর বাড়িতে। তাঁর কথায়, 'একসময় এই মানুষেরাই আমার সঙ্গে ছিলেন। এখন ভুল পথে পরিচালিত হচ্ছেন। তবে আমি কারও বিরুদ্ধে অভিযোগ দায়ের করছি না'।  দিন কয়েক আগে পাণ্ডবেশ্বরেও দলের কর্মীর সঙ্গে দেখা করতে গিয়ে প্রবল বিক্ষোভের মুখে পড়েছিলেন এলাকার প্রাক্তন বিধায়ক। সেবার জিতেন্দ্র তিওয়ারি হেনস্থার অভিযোগ উঠেছিল তৃণমূলের বিরুদ্ধে।  

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.