Cooch Behar: দেওরহাটে খুন তৃণমূলকর্মী, আহত আরও ১

আহত ব্যক্তিও শাসকদলেরই কর্মী। 

Updated By: Aug 17, 2021, 04:19 PM IST
Cooch Behar:  দেওরহাটে খুন তৃণমূলকর্মী, আহত আরও ১

নিজস্ব প্রতিবেদন: বাড়ি ফেরার পথে অতর্কিতে হামলা দুষ্কৃতীদের। ধারালো অস্ত্রের কোপে খুন হলেন তৃণমূলকর্মী। হামলায় গুরুতর আহত শাসকদলের আরও এক কর্মী। ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক চাপানউতোর তুঙ্গে কোচবিহারে।

জানা গিয়েছে, মৃত তৃণমূলকর্মীর নাম বক্কস মিঞা। সোমবার রাতে নিজের গাড়িতে চেপে বাড়ি ফিরছিলেন তিনি। ফেরার পথে, কোচবিহার ১ নম্বর ব্লকের দেওরহাট এলাকায় দুষ্কৃতী অতর্কিতে হামলা চালায় বলে অভিযোগ। ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কোপ মারা হয় বক্কস মিঞাকে! রেহাই পাননি তাঁর গাড়ির চালক কায়ুম আলিও। তিনিও এলাকায় তৃণমূলকর্মী হিসেবেই পরিচিত।

আরও পড়ুন: Purulia: মুখ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করে মাওবাদী পোস্টার, চাঞ্চল্য পুরুলিয়ায়

তারপর? গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাতেই দু'জনকেই ভর্তি করা হয় কোচবিহারের একটি নার্সিংহোমে। কিন্তু শেষরক্ষা হয়নি। সকালে মারা যান বক্কস মিঞা। কারা হামলা চালাল? বিজেপির দিকেই অভিযোগে আঙুল তুলেছেন স্থানীয় তৃণমূল নেতারা। তাঁদের দাবি, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা পরিকল্পনামাফিক দলের কর্মীকে খুন করেছে। অভিযোগ অস্বীকার করেছে গেরুয়াশিবির। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। অভিযুক্তেরা এখনও অধরা। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.