Covid Positive অধিকাংশ ব্যাঙ্ক কর্মী, টানা ৫ দিন এখন বন্ধ SBI-এর এই শাখা

সমস্যায় Jhargram-এর State Bank Of India-র প্রধান শাখার গ্রাহকরা।

Updated By: Jan 12, 2022, 04:46 PM IST
Covid Positive অধিকাংশ ব্যাঙ্ক কর্মী, টানা ৫ দিন এখন বন্ধ SBI-এর এই শাখা
ফাইল ফোটো

নিজস্ব প্রতিবেদন : করোনার (Covid 19) সংক্রমণের জেরে বন্ধ হয়ে গেল ব্যাঙ্ক। বন্ধ হয়ে গেল ঝাড়গ্রামের (Jhargram) SBI প্রধান শাখা। টানা ৫ দিন বন্ধ থাকবে ব্যাঙ্ক। এর জেরে চরম সমস্যায় পড়েছেন গ্রাহকরা। ব্যাঙ্কের তরফে এক বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়েছে যে, ওই ব্রাঞ্চের অধিকাংশ কর্মী করোনায় আক্রান্ত (Covid Positive)। যার ফলে এখন গ্রাহকদের স্বাভাবিক পরিষেবা দেওয়া সম্ভব হচ্ছে না। এমনকি বন্ধ থাকবে পাসবুক প্রিন্টিংও। এই পরিস্থিতিতে ব্যাঙ্কের তরফে গ্রাহকদের এটিএম, YONO, নেট ব্যাঙ্কিং ব্যবহারের পরামর্শ দেওয়া হয়েছে।

এদিকে সামনেই শুক্রবার মকর সংক্রান্তি। সেইসময় টানা ৫ দিন ব্যাঙ্ক বন্ধ থাকার জন্য চরম সমস্যার সম্মুখীন হতে চলেছেন স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (State Bank Of India) গ্রাহকরা। অনেকেরই এটিএম কার্ড নেই। ব্যাঙ্ক থেকে টাকা তোলার উপরই নির্ভরশীল তাঁরা। মকর সংক্রান্তির উৎসবের জন্য টাকা দরকার। কিন্তু বন্ধ ব্যাঙ্ক! ফলে কোথা থেকে টাকার জোগান হবে? সেই চিন্তাতেই এখন ঘুম উড়েছে সাধারণ মানুষের। এভাবে ব্যাঙ্ক বন্ধ করা যায় কি না, সেই প্রশ্নও তুলেছেন তাঁরা।

প্রসঙ্গত, করোনার সংক্রমণ রুখতে ঝাড়গ্রাম জেলা জুড়ে বেশকিছু বিধিনিষেধ জারি করেছে জেলা প্রশাসন। প্রশাসনের তরফে আজ জেলার সমস্ত সরকারি, বেসরকারি অফিস বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। পুরসভার তরফে রাস্তার উপরই একাধিক জায়গায় টেস্ট করা হচ্ছে। যাঁরাই মাস্ক ছাড়া রাস্তায় বেরিয়েছেন, তাঁদের পরীক্ষা করা হচ্ছে। সেখানে প্রতি ১০০ জনে প্রায় ২০ শতাংশ পজিটিভ কেস পাওয়া গিয়েছে বলে পুরসভা সূত্রে খবর। সবমিলিয়ে ঝাড়গ্রাম জেলা জুড়ে করোনার বাড়বাড়ন্ত প্রকোপ যথেষ্ট-ই চিন্তায় ফেলছে প্রশাসনকে।

আরও পড়ুন, গড়ে রোজ ১২-১৪ শিশু আক্রান্ত, Midnapore Medical-এ শিশুদের জন্য পৃথক Covid ওয়ার্ড

Dimond Harbour Model: 'বিপ্লব করছেন অভিষেক', ডায়মন্ড মডেলের ভূয়সী প্রশংসা দেবাংশুর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.