বিয়ের বাকি ১০ দিন, মাঝ রাতে বাড়ি থেকে বের হয় যুবক... পরিণতি মর্মান্তিক!

 এটা আত্মহত্যা নাকি দুর্ঘটনা, কিছুই ঠাওর করতে পারছেন না পরিবারের লোকেরা। তাদের মনে ঘুরপাক খাচ্ছে হাজারো প্রশ্ন।

Updated By: Apr 20, 2023, 06:06 PM IST
বিয়ের বাকি ১০ দিন, মাঝ রাতে বাড়ি থেকে বের হয় যুবক... পরিণতি মর্মান্তিক!

প্রদ্যুৎ দাস: বিয়ের আর কদিন বাকি। তার আগেই ট্রেনে ধাক্কায় মৃত্যু হল ময়নাগুড়ির এক যুবকের। নাম মৃত্যুঞ্জয়ের। জানা গিয়েছে, জলপাইগুড়ি জেলার ময়নাগুড়ি বার্নিশ গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত ডাঙ্গাপাড়ার কলতাপাড়ার  বাসিন্দা উদয় শঙ্করের ছেলে মৃত্যুঞ্জয় রায়। বয়স আনুমানিক ২৭ বছর। 

পরিবার সূত্রে জানা গিয়েছে, গতকাল বুধবার রাতে খাবার খেয়ে প্রায় ১১টা-১২টা পর্যন্ত তাঁকে বাড়িতেই দেখতে পেয়েছেন বাড়ির অন্যান্য সদস্যরা। কিন্তু গভীর রাতে কখন বাড়ি থেকে বেরিয়ে যান মৃত্যুঞ্জয়, সেটা কেউই জানেন না। এরপর বৃহস্পতিবার ভোরের দিকে স্থানীয় মানুষজন গ্রামের পাশেই ময়নাগুড়ি রোড থেকে চ্যাংড়াবান্ধা যাওয়ার রাস্তায় ট্রেন লাইনে মৃত্যুঞ্জয়ের দেহ পড়ে থাকতে দেখতে পান। ট্রেনের ধাক্কায় মৃত্যুঞ্জয়ের মৃ্ত্যু হয়েছে বলে বাড়িতে খবর দেন স্থানীয়রা। 

খবর পেয়ে ঘটনাস্থলে আসে বাড়ির লোকেরা। পরিবারের লোকজন এসে মৃতদেহ শনাক্ত করেন। ঘটনার খবর পেয়ে ময়নাগুড়ির থানার পুলিস ও জিআরপি ঘটনাস্থলে পৌঁছয়। পুলিস এসে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি মেডিকেল কলেজের অধীন সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠায়। ঘটনার তদন্ত শুরু করেছে ময়নাগুড়ি থানার পুলিস ও জিআরপি।

পরিবারের এক সদস্য জানান, সামনের মাসের ১ তারিখেই বিয়ে ছিল মৃত্যুঞ্জয়ের। তিনি আরও জানান, মৃত্যুঞ্জয়ের পারিবারিক কোনও অশান্তি ছিল না। এটা আত্মহত্যা নাকি দুর্ঘটনা, কিছুই ঠাওর করতে পারছেন না পরিবারের লোকেরা। তাদের মনে ঘুরপাক খাচ্ছে হাজারো প্রশ্ন।

আরও পড়ুন, Krishnendu Narayan Chowdhury: করিমের পর এবার বেসুরো কৃষ্ণেন্দু, দলের বিরুদ্ধেই বিস্ফোরক মন্তব্য!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.