Jalpaiguri: রিহ্যাব সেন্টারে কিশোরের উপর যৌন নির্যাতনের অভিযোগ, অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য

ময়ূখের পুরুষাঙ্গ এবং শরীরে রয়েছে আঘাতের চিহ্ন। 

Updated By: Oct 22, 2021, 02:33 PM IST
Jalpaiguri: রিহ্যাব সেন্টারে কিশোরের উপর যৌন নির্যাতনের অভিযোগ, অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: জলপাইগুড়িতে রিহ্যাব সেন্টারের এক কিশোরের মর্মান্তিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। জানা গিয়েছে মৃতের নাম ময়ূখ গুহ। চলতি বছরেই মাধ্যমিক পরীক্ষা দেওয়ার কথা ছিল তাঁর। কিন্তু সম্প্রতি মোবাইল গেমে আসক্ত হয়ে পড়ায় চিন্তিত পরিবার তাঁকে জলপাইগুড়ি পান্ডা পাড়া এলাকার একটি রি হ্যাব সেন্টারে ভর্তি করেন।

কিন্তু বৃহস্পতিবার ষোলো বছরের ওই কিশোরের অস্বাভাবিক মৃত্যুর পর প্রশ্ন উঠছে ওই সেন্টারটিকে কেন্দ্র করে। এদিকে এই ঘটনায় রিহ্যাব সেন্টারের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ করল পরিবার। ময়ূখকের পুরুষাঙ্গ এবং শরীরে রয়েছে আঘাতের চিহ্ন। ফলে  পরিবারের সন্দেহ যৌন নির্যাতন করা হয়েছে তাদের বাড়ির ছেলেকে। এই মর্মে পুলিসে অভিযোগ দায়ের করেছে পরিবার।

আরও পড়ুন, Rape : বাড়িতে নিয়ে দিনের পর দিন ধর্ষণ যুবকের, গর্ভবতী বিশেষ চাহিদা সম্পন্ন যুবতী

পরিবারের অভিযোগের ভিত্তিতে  বৃহস্পতিবার রাতেই রি হ্যাব সেন্টারে হানা দেয় পুলিস। আটক করা হয় হোমের দুই কর্মরতকে। সিসিটিভি ও কম্পিউটারের হার্ড ডিস্ক সহ আরও কিছু জিনিস বাজেয়াপ্ত করা হয়েছে। পুলিস সূত্রে খবর, অভিযুক্তদের আজ জলপাইগুড়ি আদালতে তোলা হয়। 

যদিও কোতোয়ালি থানা থেকে জলপাইগুড়ি আদালতে যাওয়ার পথে অভিযুক্তরা জানান যে রি হ্যাব সেন্টারের কাগজপত্র সব ঠিকঠাক রয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের পরই সমস্ত তথ্য সামনে আসবে বলে জানান অভিযুক্ত সৈকত মন্ডল। যদিও পুলিস সূত্রে খবর গত ৫ বছর ধরে অবৈধ ভাবে চলছিল এই সেন্টারটি। ময়ূখের মৃত্যুর পর তদন্তে নেমেই এই রিহ্যাব সেন্টারটিকে বন্ধ করেছে পুলিস। হোমে থাকা বাকি আবাসিকদের অন্যত্র স্থানান্তরিত করা হয়েছে বলে খবর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.