Jalpaiguri: শ্রমিক তুমি কার! মে দিবসের অনুষ্ঠানেও তৃণমূল Vs তৃণমূল

জলপাইগুড়ি মোহিত নগর এলাকায় রয়েছে স্টার সিমেন্ট কারখানা। এবার এখানেই মে দিবস উপলক্ষে আলাদা করে পতাকা তুললো তৃণমূলের দুই গোষ্ঠী। তপন দে বলেন, যেই সংগঠন সকালে পতাকা তুলেছে তাদের কোনও অনুমোদন নেই। এরা দলকে বিভ্রান্ত করছে। বিভিন্ন অনৈতিক কাজ করছে।

Updated By: May 1, 2024, 05:48 PM IST
Jalpaiguri: শ্রমিক তুমি কার! মে দিবসের অনুষ্ঠানেও তৃণমূল Vs তৃণমূল
নিজস্ব চিত্র

প্রদ্যুৎ দাস: মে দিবসের অনুষ্ঠানেও তৃনমূলের গোষ্ঠী কোন্দল। একই কারখানায় দুই গোষ্ঠীর আলাদা করে পতাকা উত্তোলন। এই ঘটনাকে কাট মানির লড়াই বলে কটাক্ষ বিজেপির।

জলপাইগুড়ি মোহিত নগর এলাকায় রয়েছে স্টার সিমেন্ট কারখানা। এবার এখানেই মে দিবস উপলক্ষে আলাদা করে পতাকা তুললো তৃণমূলের দুই গোষ্ঠী।

আরও পড়ুন: আগামীকালও তীব্র তাপপ্রবাহ! কিন্তু বৃষ্টি নিয়েও এল দারুণ সুখবর, জেনে নিন...

সকালে পতাকা তোলেন তৃণমূল ইন্ডাস্ট্রিয়াল স্টেট ওয়ার্কার্স ইউনিয়ন অর্থাৎ  তৃণমূল SC, OBC সেলের জেলা সভাপতি কৃষ্ণ দাসের অনুগামীরা। আর দুপুরে পতাকা তোলেন তৃনমূল শ্রমিক সংগঠন (INTTUC) এর জেলা সভাপতি তপন দে।

পতাকা তোলার পর তিনি মঞ্চে বক্তব্য রাখেন। এবং তাঁর বক্তব্যে বলেন যেই সংগঠন সকালে পতাকা তুলেছে তাদের কোনও অনুমোদন নেই। এরা দলকে বিভ্রান্ত করছে। বিভিন্ন অনৈতিক কাজ করছে।

আরও পড়ুন: Madhyamik Result 2024: আগামিকালই মাধ্যমিকের ফলাফল! কোথায় কখন কীভাবে রেজাল্ট দেখবেন?

এই মন্তব্যের পালটা প্রতিক্রিয়া দিয়েছেন তৃণমূল নেতা কৃষ্ণ দাস। এদিন মুম্বই থেকে কৃষ্ণ দাস টেলিফোনে জানান, ‘আজ আন্তর্জাতিক শ্রমিক দিবস। এই দিন শ্রমিকরা তাদের কর্মসূচি পালন করতেই পারে। আর তাতে তাঁর পূর্ন সমর্থন রয়েছে। আর এই নিয়ে কে কী বলল তাতে তাঁর মাথাব্যথা নেই’।

সিমেন্ট কারখানায় তৃণমূলের দুই সংগঠনের পতাকা তোলার ঘটনা নিয়ে বিজেপি জেলা সভাপতি বাপী গোস্বামী বলেন, ‘শ্রমিক দিবসের নাম করে এখানে কাট মানির লড়াই হচ্ছে। শ্রমিকদের ঢাল করে আসলে কৃষ্ণ দাস নাকি তপন দে কে এই কারাখানায় তোলা আদায় করবে তার লড়াই হচ্ছে’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.