Jalpaiguri: গলায় বিঁধে ছুরি, হাঁটছেন রক্তাক্ত শরীরেই! ভয়ংকর দৃশ্য চাক্ষুষ জলপাইগুড়িবাসীর

ওই ব্যক্তির নাম পরিচয় এখনও জানা যায়নি। অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তির এমন ভয়ংকর কাণ্ডকারখানা রাস্তায় দাঁড়িয়ে থেকে ভিডিয়োও করে মানুষ।

Updated By: Jun 10, 2023, 01:14 PM IST
Jalpaiguri: গলায় বিঁধে ছুরি, হাঁটছেন রক্তাক্ত শরীরেই! ভয়ংকর দৃশ্য চাক্ষুষ জলপাইগুড়িবাসীর

প্রদ্যুত্ দাস: দিনের আলোয় প্রকাশ্য রাস্তায় টিনের ধাতব ছুরি দিয়ে নিজেই নিজের গলার নলি কাটার চেষ্টা। গলার অনেকটা কেটেও ফেললেন তিনি। শরীর ভেসে যাচ্ছে রক্তে। সেই রক্তাক্ত দেহেই গলায় ছুরি বিঁধে থাকা অবস্থায় ঢুলতে ঢুলতে রাস্তা দিয়ে হাঁটতে থাকেন। খানিক গিয়ে লুটিয়ে পড়লেন রাস্তায়। শনিবার সাত সকালে এমনই ভয়ংকর দৃশ্য চাক্ষুষ করল জলপাইগুড়ির ময়নাগুড়ির পুলিস। 

ওই ব্যক্তির নাম পরিচয় এখনও জানা যায়নি। অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তির এমন ভয়ংকর কাণ্ডকারখানা রাস্তায় দাঁড়িয়ে থেকে ভিডিয়োও করে মানুষ। কিন্তু কেন এই ঘটনা ঘটালেন ওই ব্যক্তি? কেন-ই বা ওই অজ্ঞাতপরিচয় ব্যক্তি নিজের শ্বাসনালী কাটার চেষ্টা করলেন? তা এখনও জানা যায়নি। এদিকে ভয়ংকর এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে ময়নাগুড়ি থানার পুলিস। 

পুলিস এসে ওই টিনের ধাতব ছুরি বিঁধে থাকা অবস্থাতেই ওই ব্যক্তিকে উদ্ধার করে প্রথমে গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। তাঁর অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে তাঁকে জলপাইগুড়ি মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করে দেওয়া হয়। ওই ব্যক্তির নাম পরিচয় জানার চেষ্টা করছে পুলিস। ঘটনার তদন্তে পুলিস।

আরও পড়ুন, Cyclone Biparjoy: ফুঁসছে উত্তাল সমুদ্র, প্রবল বৃষ্টি-হাওয়ার দাপটে উলটাল বেঞ্চ! তাণ্ডব শুরু 'বিপর্যয়ে'র...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.