Jalpaiguri: সাব ইনস্পেক্টর পদের পরীক্ষায় জলপাইগুড়িতে পরীক্ষার্থীর ভিড়, উঠল স্বচ্ছ নিয়োগের দাবি

রবিবার কলকাতা পুলিসের সাব ইন্সপেক্টর পদে পরীক্ষা। জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, কোচবিহার এই তিন জেলার প্রায় ১০০০০ পরীক্ষার্থী পরীক্ষা দেবে জলপাইগুড়িতে। তাই শহর ও শহর সংলগ্ন মোট ২৪টি ভেনুতে পরীক্ষা নেওয়া হবে।

Updated By: Jan 28, 2024, 11:05 AM IST
Jalpaiguri: সাব ইনস্পেক্টর পদের পরীক্ষায় জলপাইগুড়িতে পরীক্ষার্থীর ভিড়, উঠল স্বচ্ছ নিয়োগের দাবি

প্রদ্যুৎ দাস: রাহুলের পদযাত্রার আগে শহরে উপচে পড়লো পরীক্ষার্থীদের ভিড়। দাবি উঠলো স্বচ্ছতার সঙ্গেই যেন হয় এই নিয়োগ পরীক্ষা।

যোগ্য ব্যাক্তিরা চাকরি পাক এই দাবি নিয়ে শহরে পরীক্ষা দিতে এসেছে প্রায় দশ হাজার পরীক্ষার্থী। প্রসঙ্গত উল্লেখ্য রবিবার কলকাতা পুলিসের সাব ইন্সপেক্টর পদে পরীক্ষা। এই পরীক্ষার জন্য রাহুলের কর্মসূচি পিছোতে হয়েছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: Bengal Weather Today: মনোরম পরিবেশ বাংলায়, মাসের শেষে ফের বৃষ্টির সম্ভাবনা

রবিবার কলকাতা পুলিসের সাব ইন্সপেক্টর পদে পরীক্ষা। এই উপলক্ষে রবিবার সকাল থেকে পরীক্ষার্থীদের ভিড় উপচে পড়তে শুরু করেছে জলপাইগুড়ি শহরে।

পুলিস সুত্রে জানা গিয়েছে রবিবার বেলা ১২.৩০ থেকে শুরু হবে পরীক্ষা। চলবে বেলা ২টো পর্যন্ত।

আরও পড়ুন: Anubrata Mondal | Birbhum: অনুব্রতহীন বীরভূমে বিজেপি-তে 'ঘর ওয়াপসি' তৃণমূলের জেলা সাধারণ সম্পাদকের!

জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, কোচবিহার এই তিন জেলার প্রায় ১০০০০ পরীক্ষার্থী পরীক্ষা দেবে জলপাইগুড়িতে। তাই শহর ও শহর সংলগ্ন মোট ২৪টি ভেনুতে পরীক্ষা নেওয়া হবে।

রাজকুমার বর্মন নামে এক পরীক্ষার্থী জানালেন তিনি কোচবিহারের নিশিগঞ্জ থেকে পরীক্ষা দিতে জলপাইগুড়ি এসেছেন। পরীক্ষা নিয়ে খুবই আশাবাদী তিনি।

পাশাপাশি তিনি আরও বলেন, ‘আমরা চাই স্বচ্ছতার সঙ্গে নিয়োগ হোক। যাতে যোগ্য ব্যাক্তিরা চাকরি পায়’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.