নির্দল থেকে মানুষের জন্য কাজ করা যায় না, আমার সিদ্ধান্ত আগামিকাল জানাব: Rajib

এর আগে ২২ জানুয়ারি মন্ত্রীত্ব ছেড়েছিলেন, শুক্রবার বিধায়ক পদ ছাড়লেন। সম্ভাবত আজ দলের সদস্য পদ থেকেও ইস্তফা দেবেন রাজীব। 

Updated By: Jan 29, 2021, 02:06 PM IST
নির্দল থেকে মানুষের জন্য কাজ করা যায় না, আমার সিদ্ধান্ত আগামিকাল জানাব: Rajib

নিজস্ব প্রতিবেদন: বাংলার মানুষের জন্য কাজ করতে চান রাজীব বন্দ্যোপাধ্যায়। তবে 'নির্দল থেকে মানুষের সেবা করা যায় না। কোনও না কোনও দলের ছত্রছায়ায় থেকে তবেই মানুষের জন্য কাজ করা সম্ভব'। শুক্রবার এমনটাই জানালেন রাজীব বন্দ্যোপাধ্যায়।

শুক্রবার ইস্তফা দিয়ে বেরিয়ে কী বললেন রাজীব

* বিধায়ক পদ থেকে ইস্তফা দিয়েছি। স্পিকার আইন অনুযায়ী সমস্ত দিক খতিয়ে দেখে বাকি কাজ হবে। 
* অধ্যক্ষ, বিধানসভার সমস্ত সহকর্মী এবং বাংলার মানুষকে কৃতজ্ঞতা, ধন্যবাদ সকলকে। ১০ বছর ধরে সকলের ভালবাসা পেয়েছি। 
* দলনেত্রীকে অসংখ্য ধন্যবাদ। উনি বিধায়ক হওয়ার সুযোগ করে দিয়েছিলেন।
* আমি কথা দিচ্ছি আগামী দিনেও আমি ডোমজুড়ের মানুষের পাশে থাকব। আমি মানুষের জন্যই কাজ করি, করব।
* নির্দল মানুষের জন্য কাজ করা যায় না, আমার সিদ্ধান্ত আমি আগামিকাল জানাব 

এর আগে ২২ জানুয়ারি মন্ত্রীত্ব ছেড়েছিলেন, শুক্রবার বিধায়ক পদ ছাড়লেন। সম্ভাবত আজ দলের সদস্য পদ থেকেও ইস্তফা দেবেন রাজীব। তাহলে কি আগামিকাল অমিত শাহের সভাতেই গেরুয়া শিবিরে যোগদান করছেন রাজীব? পরিস্থিতি অন্তত তেমনটাই বলছে। রাজীব বন্দ্যোপাধ্যায়ের কথাতেও মিলেছে ইঙ্গিত। যদিও বিজেপিতে যোগদানের বিষয়ে স্পষ্ট করে কিছু বলেননি তিনি। জানিয়েছেন, আগামিকালই সিদ্ধান্ত জানাবেন। 

আরও পড়ুন:  বিধায়ক পদ থেকে ইস্তফা রাজীব বন্দ্যোপাধ্যায়ের

তবে দলের একাংশের বিরুদ্ধে মন্তব্য করলেও নেত্রীকে নিয়ে আজও একই রকম স্পর্শকাতর রাজীব বন্দ্যোপাধ্যায়। শুক্রবারের ছবিটা অন্তত তেমনটাই বলছেন। ইস্তফা পত্র জমা দিয়ে বিধানসভা থেকে বেরিয়ে আসার সময় দেখা গেল, তাঁর হাতে রয়েছে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরেও তিনি বলেন  "আমি কারও বিরুদ্ধে কথা বলব না। মমতা বন্দ্যোপাধ্যায় আমার কাছে মাতৃসম। আমার জীবনের শেষ দিন পর্যন্ত উনি আমার 'মা'-ই থাকবেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি হাতে নিয়ে এমনটাই জানালেন রাজীব বন্দ্যোপাধ্যায়।

.