ঈশ্বর গুপ্ত সেতু দিয়ে ফের শুরু হল যান চলাচল

ঈশ্বর গুপ্ত সেতু দিয়ে ফের শুরু হল যান চলাচল । গত বছর ডিসেম্বরে গার্ডারে ত্রুটির জন্য বন্ধ ছিল সেতু। মেরামতির জন্য বেলি ব্রিজ তৈরি করে ছোট গাড়ি চালানো হচ্ছিল। স্বাভাবিক ছন্দে ফেরায় খুশি সকলেই।

Updated By: May 6, 2017, 08:08 PM IST
ঈশ্বর গুপ্ত সেতু দিয়ে ফের শুরু হল যান চলাচল

ওয়েব ডেস্ক: ঈশ্বর গুপ্ত সেতু দিয়ে ফের শুরু হল যান চলাচল । গত বছর ডিসেম্বরে গার্ডারে ত্রুটির জন্য বন্ধ ছিল সেতু। মেরামতির জন্য বেলি ব্রিজ তৈরি করে ছোট গাড়ি চালানো হচ্ছিল। স্বাভাবিক ছন্দে ফেরায় খুশি সকলেই।

ঈশ্বর গুপ্ত সেতু।  নদিয়া ও হুগলির মধ্যে যোগাযোগ রক্ষা করে এই  সেতু। চৌত্রিশ নম্বর জাতীয় সড়কের একদিকে অসম রোড অন্যদিকে দিল্লিরোডের সঙ্গে যোগাযোগের জন্য গঙ্গার ওপর দিয়ে তৈরি হয় এই সেতু।

গতবছর ১৯ ডিসেম্বরে সেতুর দুটো পিলারের গার্ডার বসে যায়। তারপর থেকে বন্ধ ছিল যান চলাচল । দ্রুত স্বাভাবিক অবস্থায় ফেরানোর জন্য শুরু হয় তত্পরতা। তড়িঘড়ি বেলি ব্রিজ তৈরি করে চলছিল ছোট গাড়ি। এরমধ্যেই চলছিল মেরামতির কাজ। সেতু ব্যবহার না করতে পারায় চরম অসুবিধায় পড়ছিল ভারী যানবাহন। 

 

গত বাইশে এপ্রিল হুগলির পিডব্লিউডি রোডস, ছয় মে পর্যন্ত রক্ষনাবেক্ষণের জন্য সেতু বন্ধ রাখার নির্দেশ দেয়। সেই অনুযায়ী শনিবার  সকাল থেকে খুলে দেওয়া হল ঈশ্বর গুপ্ত সেতু।

.