ফের উত্তেজনা বাসন্তীতে; তৃণমূল কর্মীদের মারধর, অভিযুক্ত আইএসএফ-আরএসপি-বিজেপি

রাতে স্থানীয় বাজার থেকে বাড়িতে ফিরছিলেন শাসক দলের দুই কর্মী সমর্থক আলিমুদ্দিন লস্কর ও ইউদআলি সেখ। অভিযোগ রাতের অন্ধকার আইএসএফ, আরএসপি এবং বিজেপি আশ্রিত জনা পনেরো দুষ্কৃতি তাদের পথ আগলে দাঁড়ায়। কিছু বুঝে ওঠার আগেই বোমাবাজী শুরু করে। পরে দুই তৃণমূল কর্মীকে বেধড়ক মারধর করা হয় বলেও অভিযোগ উঠেছে। 

Updated By: Nov 14, 2022, 08:19 AM IST
ফের উত্তেজনা বাসন্তীতে; তৃণমূল কর্মীদের মারধর, অভিযুক্ত আইএসএফ-আরএসপি-বিজেপি

প্রসেনজিৎ সরদার: ফের উত্তেজনা বাসন্তীতে। স্থানীয় তৃণমূল কর্মীদের মারধর, এলাকায় বোমাবাজির অভিযোগ আইএসএফ, আরএসপি এবং বিজেপির দিকে। ঘটনায় জখম দুইজন। ঘটনাস্থলে পৌঁছেছে বিশাল পুলিস বাহিনী। রাতের অন্ধকারে ব্যাপক বোমাবাজী করে তৃণমূল কর্মীদেরকে বেধড়ক মারধর এবং স্থানীয় তৃণমূলের পার্টি অফিস ভাঙচুর করার অভিযোগ উঠেছে আইএসএফ, আরএসপি এবং বিজেপির বিরুদ্ধে। ঘটনায় গুরুতর জখম হয়েছে শাসকদলের দুজন কর্মী। আলিমুদ্দিন লস্কর এবং ইউদআলি সেখ নামে ওই দুই জন তৃণমূল কর্মী সমর্থক বর্তমানে ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে রবিরার রাতে বাসন্তী থানার অন্তর্গত আমঝাড়া গ্রাম পঞ্চায়েতের আট নম্বর তিতকুমার এলাকায়।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে এই দিন রাতে স্থানীয় বাজার থেকে বাড়িতে ফিরছিলেন শাসক দলের দুই কর্মী সমর্থক আলিমুদ্দিন লস্কর ও ইউদআলি সেখ। অভিযোগ রাতের অন্ধকার আইএসএফ, আরএসপি এবং বিজেপি আশ্রিত জনা পনেরো দুষ্কৃতি তাদের পথ আগলে দাঁড়ায়। কিছু বুঝে ওঠার আগেই বোমাবাজী শুরু করে। পরে দুই তৃণমূল কর্মীকে বেধড়ক মারধর করা হয় বলেও অভিযোগ উঠেছে। পাশাপাশি ধারালো অস্ত্র দিয়ে দুজন কর্মীকে কোপও মারা হয় বলে অভিযোগ করা হয়েছে। রাতের অন্ধকার এমন ঘটনা ঘটায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ঘটনার খবর পেয়ে অন্যান্য তৃণমূল কর্মী সমর্থকরা দৌড়ে আসলে দুষ্কৃতিরা রাতের অন্ধকারে পালিয়ে গা ঢাকা দেয়।

আরও পড়ুন: Bengal Weather Update: রাজ্যে অব্যাহত পারদ পতন, আরও বাড়বে ঠান্ডা

অন্যদিকে ঘটনার খবর পেয়ে বাসন্তী থানা থেকে বিশাল পুলিস বাহিনী ঘটনাস্থলে পৌঁছায়। স্থানীয় তৃণমূলকর্মীরা জখম দুই কর্মীকে উদ্ধার করে। এরপরে তাদেরকে চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে জখম দুই তৃণমূল কর্মী সমর্থক ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এলাকায় উত্তেজনা থাকায় স্থানীয় পুলিস বাহিনী টহল শুরু করেছে।

স্থানীয় তৃণমূল অঞ্চল সভাপতি মূছা সরকার বলেন ‘পঞ্চায়েত নির্বচনের আগে এলাকায় প্রভাব বিস্তার করার জন্য আমাদের কর্মীদের উপর অতর্কিতে আক্রমণ চালিয়েছে আইএসএফ, আরএসপি এবং বিজেপি আশ্রিত দুষ্কৃতিরা। দলের দুই কর্মী জখম হয়েছে। আগামী পঞ্চায়েত নির্বাচনের আগে এলাকায় অস্থিরতা সৃষ্টি করে উত্তপ্ত পরিবেশ তৈরী করতে চাইছে বিরোধীরা। ঘটনার বিষয়ে আমরা পুলিস প্রশাসনকে জানিয়েছি’।

যদিও এই ঘটনা সম্পর্কে বিরোধীদের তরফে কোনও প্রতিক্রিয়া জানানো হয়নি এখনও। এলাকার এখনও চরম উত্তেজন রয়েছে পাশপাশি চলছে পুলিসি টহল।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.