বিজেপিতে যোগদানের আবেদন জানিয়ে চিঠি দিলেন ভারতী ঘোষ

চলতি সপ্তাহেই পশ্চিম মেদিনীপুর সুপারের পদ থেকে ব্যারাকপুরের তৃতীয় ব্যাটেলিয়নে বদলি করা হয় ভারতী ঘোষকে। এরপরই রাজ্য পুলিশের ডিজি সুরজিত্ করপুরকায়স্থের কাছে ইস্তফাপত্র পাঠান তিনি।

Updated By: Dec 31, 2017, 11:12 AM IST
বিজেপিতে যোগদানের আবেদন জানিয়ে চিঠি দিলেন ভারতী ঘোষ

অঞ্জন রায়

 রাজ্য রাজনীতি ও আমলামহলে একসঙ্গে শোরগোল ফেললেন ভারতী ঘোষ। বিজেপিতে যোগদান করতে চেয়ে লিখিত আবেদন জানিয়েছেন বিতর্কিত আইপিএস অফিসার। বিজেপি সূত্রে খবর, দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কাছে গেরুয়া শিবিরে যোগদানের ইচ্ছাপ্রকাশ করে লিখিত আবেদন জমা দিয়েছেন তিনি। পাশাপাশি, আলাদাভাবে মুকুল রায়কেও চিঠি দিয়ে বিজেপিতে যোগদানের ইচ্ছাপ্রকাশ করেছেন তিনি।  

প্রসঙ্গত, চলতি সপ্তাহেই পশ্চিম মেদিনীপুর সুপারের পদ থেকে ব্যারাকপুরের তৃতীয় ব্যাটেলিয়নে বদলি করা হয় ভারতী ঘোষকে। এরপরই রাজ্য পুলিশের ডিজি সুরজিত্ করপুরকায়স্থের কাছে ইস্তফাপত্র পাঠান তিনি। ইস্তফা দেওয়ার সঙ্গে তিন মাসের ছুটির আবেদনও জানিয়েছিলেন তিনি। যার কোনওটিই মঞ্জুর হয়নি। এদিকে ইস্তফা ও ছুটি দুটি-ই নামঞ্জুর হওয়ার পরও নতুন পদে কাজে যোগ দেননি ভারতী ঘোষ। সূত্রের খবর, যা নিয়ে রীতিমত ক্ষুব্ধ নবান্ন।

আরও পড়ুন- পুলওয়ামায় আধা সামরিক বাহিনীর ট্রেনিং ক্যাম্পে আত্মঘাতী জঙ্গি হামলা, শহিদ জওয়ান

রাজনৈতিক মহলের খবর, এক সময় মুখ্যমন্ত্রীর ঘনিষ্ঠ হিসেবে পরিচিত ভারতী ঘোষের মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সম্পর্ক বিভিন্ন ইস্যুকে কেন্দ্র করে তলানিতে এসে পৌঁছেছিল। সেইসঙ্গে মুকুল রায়ের সঙ্গে তাঁর সুসম্পর্কও রাজনৈতিক মহলে সুবিদিত। এরমধ্যেই সুপারের পদ থেকে বদলি ভারতীর 'রাজনৈতিক পালাবদল'-এর বিষয়টি চূড়ান্ত করে বলে মনে করছে ওয়াকিফহাল মহল।

.