রাজ্যে নতুন করোনা আক্রান্ত ১০ জন, বুলেটিনে জানাল স্বাস্থ্য ভবন

উল্লেখ্য, স্বাস্থ্য দফতরের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী রাজ্যে এখনও পর্যন্ত মৃতের সংখ্যা ৭।

Reported By: সুতপা সেন | Updated By: Apr 14, 2020, 08:52 PM IST
রাজ্যে নতুন করোনা আক্রান্ত ১০ জন, বুলেটিনে জানাল স্বাস্থ্য ভবন

নিজস্ব প্রতিবেদন: গত ২৪ ঘন্টায় পশ্চিমবঙ্গে নতুন করে আক্রান্ত হয়েছেন মোট ১০ জন। নবান্ন সূত্রের খবর, সব মিলিয়ে এই মুহূর্তে রাজ্যে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১২০ জন। মঙ্গলবার বুলেটিন প্রকাশ করে এমনটাই জানিয়েছে স্বাস্থ্য দফতর। উল্লেখ্য, স্বাস্থ্য দফতরের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী রাজ্যে এখনও পর্যন্ত মৃতের সংখ্যা ৭। 

সোমবার পর্যন্ত আক্রন্তের সংখ্যা ছিল ১১০ জন। উল্লেখ্য সম্প্রতি করোনা আক্রান্তে মৃতের সংখ্যা নিয়ে বিভ্রান্তি ছড়ানোর প্রশ্ন ওঠে। এ বিষয় স্পষ্ট করে মুখ্যসচিব রাজীব সিনহা জানান, অডিট কমিটির রিপোর্ট অনুযায়ীই আক্রান্ত এবং মৃতের সংখ্যা জানানো হয়েছে। এক্ষেত্রে বিভ্রান্তির কোনও প্রশ্ন নেই। 

অন্যদিকে করোনা পরিস্থিতি মোকাবিলায় বাড়ানো হয়েছে লকডাউনের সময়সীমা। দেশেও ৩ এপ্রিল পর্যন্ত বেড়েছে লকডাউনের মেয়াদ। রাজ্যের প্রায় ১০টি জায়গায়কে করোনা সংক্রমণে স্পর্শকাতর স্থান হিসেবে চিহ্নিত করে চলছে জোরদার নজরদারি। 

যদিও একাধিক ব্যবস্থা নেওয়ার পরও করোনায় ত্রস্ত গোটা রাজ্যে, পিছু ছাড়ছে না আতঙ্ক।  ইতিমধ্যেই করোনা সন্দেহে একাধিক ব্যক্তির মৃত্যুর কারণে শহর এবং শহরতলীর বেশ কিছু হাসপাতালের ওয়ার্ড এবং হাসপাতাল বন্ধ করে দেওয়া হয়েছে। বন্ধ হয়েছে চার্ণক হাসপাতাল। কলকাতা মেডিক্যাল কলেজেও বেশ কিছু বিভাগও বন্ধ করে দেওয়া হয়েছে ইতিমধ্যেই। যদিও এই সমস্ত আক্রান্ত অবং মৃতের সংখ্যা নিয়ে স্বাস্থ্যদফতর সূত্রে কোনও খবর মেলেনি। 

.