অ্যাম্বুল্যান্সকাণ্ডে এবার গ্রেফতার ICU-র টেকনিসিয়ান

গত শুক্রবার বর্ধমান থেকে কলকাতা নিয়ে যাওয়ার পথে অ্যাম্বুল্যান্সে মারা যায় অরিজিত নামের মাধ্যমিক পরীক্ষার্থী। সেই অ্যাম্বুল্যান্স কাণ্ডেই ফের এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিস।

Updated By: Mar 23, 2018, 09:54 AM IST
অ্যাম্বুল্যান্সকাণ্ডে এবার গ্রেফতার ICU-র টেকনিসিয়ান

নিজস্ব প্রতিবেদন: গত শুক্রবার বর্ধমান থেকে কলকাতা নিয়ে যাওয়ার পথে অ্যাম্বুল্যান্সে মারা যায় অরিজিত নামের মাধ্যমিক পরীক্ষার্থী। সেই অ্যাম্বুল্যান্স কাণ্ডেই ফের এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিস।

আরও পড়ুন : গাঙ্গেয় পশ্চিমবঙ্গে আজ বজ্রবিদ্যুত্সহ বৃষ্টির সম্ভাবনা

জানা গিয়েছে, ধৃতের নাম শেখ তোফাজুল হোসেন। ধৃত তোফাজুল বর্ধমানের নবাবহাটের একটি নার্সিংহোমের কর্মী। নলহাটির মাধ্যমিক পরীক্ষার্থী অরিজিত দাস ভর্তি ছিল নবাবহাটের অন্নপূর্ণা নার্সিংহোমে। জানা গিয়েছে, অ্যাম্বুল্যান্সে থাকা সরফরাজ উদ্দিন আদতে মোটেই ডাক্তার নন, ডাক্তার সেজে থাকা সেই ব্যক্তি আদতে এসি মেকানিক। নার্সিংহোমের এই গাফিলতির ফলে রাস্তাতেই মৃত্যুর মুখে ঢলে পড়ে ওই ছাত্র।

এই ঘটনায় অ্যাম্বুল্যান্সের চালক সহ সরফরাজকে গ্রেফতার করে পূর্ব যাদবপুর থানার পুলিস। ধৃতদের জেরা করে আরও বড় চক্রের হদিশ মেলে। সরফরাজকে সঙ্গে নিয়ে বর্ধমানের বিভিন্ন নার্সিংহোমে অভিযান চালায় পুলিস। সেই সূত্র ধরেই ICU-র টেকনিসিয়ান তোফাজুলকে গ্রেফতার করে পুলিস।

আরও পড়ুন : বাড়ি থেকে বের করে দেওয়া হল নাট্যকার মনোজ মিত্রের জিনিসপত্র!

.