Ichhapur Murder: অপরিচিতকেও সাহায্য, চা-গল্পের আড্ডা একাকী মিশুকে বৃদ্ধার, পরিণতি ভয়ঙ্কর!

শিক্তা চ্যাটার্জি নামে ৭৪ বছরের ওই বৃদ্ধার গলার নলি কেটে খুনের (Ichhapur Murder) অভিযোগ উঠেছে। ইছাপুর  নতুন পাড়া এলাকায় একাই বসবাস করতেন বৃদ্ধা। 

Updated By: Mar 7, 2022, 06:07 PM IST
Ichhapur Murder: অপরিচিতকেও সাহায্য, চা-গল্পের আড্ডা একাকী মিশুকে বৃদ্ধার, পরিণতি ভয়ঙ্কর!

নিজস্ব প্রতিবেদন : ইছাপুরের নতুন পাড়ায় বৃদ্ধার গলার নলি কেটে খুন (Ichhapur Murder)! ভয়ঙ্কর এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ইতিমধ্যেই খুনের ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিস। পুলিস সূত্রে খবর, আটক ছোটকা, বাবু, পিন্টু সকলেই স্থানীয়। পুলিসের খাতায় এদের নামে চুরি সহ অন্যান্য ছোটখাট অভিযোগ রয়েছে। এদেরকে জিজ্ঞাসাবাদ করছে পুলিস। পাশাপাশি, মেয়ে পুনে থেকে ফিরলে তাঁকেও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা যাচ্ছে। ঘটনার সময় ঘরে দুই বা তার বেশি লোক উপস্থিতি ছিল বলে প্রাথমিক তদন্তের পর মনে করছে পুলিস।

শিক্তা চ্যাটার্জি নামে ৭৪ বছরের ওই বৃদ্ধার গলার নলি কেটে খুনের (Ichhapur Murder) অভিযোগ উঠেছে। ইছাপুর  নতুন পাড়া এলাকায় একাই বসবাস করতেন বৃদ্ধা। রাতে এলাকার বাসিন্দারা দেখেন যে, বাড়ির দরজা খোলা। কিন্তু ঘরের সব আলো বন্ধ। এরপর ডাকাডাকি করেও সাড়া না মেলায়, স্থানীয়রা তাঁর ঘরে ঢোকেন। তাঁরাই প্রথম দেখতে পান যে, মাটিতে পড়ে রয়েছে শিক্তা চ্যাটার্জির নিথর দেহ। চারদিক রক্তে ভেসে যাচ্ছে। সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় নোয়াপাড়া থানায় (Noapara)। পুলিস এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

প্রাথমিক তদন্তের পর পুলিসের অনুমান, আততায়ী সম্ভবত পরিচিত। কারণ ঘরে ধস্তাধস্তির কোনও ছাপ নেই। শোনা যায়নি আর্তনাদও। তবে ঘর থেকে টাকাপয়সা ও মোবাইল ফোন গায়েব। এখন প্রমাণ লোপাটের জন্য মোবাইল ফোনটি এবং লুঠের তত্ত্ব খাড়া করতে টাকাপয়সা নেওয়া হয়েছে কিনা, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। পাশাপাশি, বৃদ্ধার বাড়ির উল্টোদিকের বাড়িতে সিসিটিভি রয়েছে। সেই সিসিটিভি ফুটেজ দেখে রবিবার সারাদিন বৃদ্ধার বাড়িতে আসা আগন্তুকদের গতিবিধি বোঝার চেষ্টা করছে পুলিস।

প্রতিবেশীরা জানিয়েছেন, বৃদ্ধার স্বামী দীর্ঘদিন প্রয়াত। একমাত্র মেয়ে বিবাহ সূত্রে পুনের বাসিন্দা। বাড়িতে মেয়ের যাতায়াত কম। একাকী বৃদ্ধা মিশুকে ও পরোপকারী ছিলেন। যাঁরা তাঁর কাছে সাহায্য চাইতে আসতেন, তাঁদের সবাইকেই সাহায্য করতেন। পাশাপাশি তাঁদের ঘরে ঢুকিয়ে চা-ও খাওয়াতেন। গল্প করতেন। এখন কে বা কারা কখন ওই বৃদ্ধাকে খুন করল? কেন খুন করল? তা নিয়েই ধোঁয়াশা ছড়িয়েছে। ধন্দে পুলিসও।

আরও পড়ুন, Mamata On Flight Descend: 'সামনে অন্য বিমান, মুখোমুখি সংঘর্ষ পরিস্থিতি! ১০ সেকেন্ডের জন্য বেঁচে গিয়েছি'

Locket Chatterjee: চিন্তন বৈঠকে দলের বিরুদ্ধে চড়া সুর, এবার বিজেপির বিক্ষুব্ধ শিবিরের বৈঠকে লকেট

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.