গৃহবধূকে পড়াশোনা ছেড়ে দিতে 'চাপ'! রাজি না হওয়ায় 'চরম' পদক্ষেপ স্বামীর

দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি নির্যাতিতার

Updated By: May 5, 2022, 08:50 PM IST
গৃহবধূকে পড়াশোনা ছেড়ে দিতে 'চাপ'! রাজি না হওয়ায় 'চরম' পদক্ষেপ স্বামীর

নিজস্ব প্রতিবেদন: বধূকে মারধর করে মুখে বিষ ঢেলে খুনের চেষ্টার অভিযোগ। অভিযুক্ত স্বামী এবং শ্বশুর। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের আউশগ্রামের শিবদা গ্রামে। 

গুসকরা পুলিস ফাঁড়িতে গিয়ে অভিযোগ জানান নির্যাতিতা। জানা গিয়েছে, মীনা খাতুন নামে ওই গৃহবধূ বর্ধমান রাজ কলেজে স্নাতকোত্তরে পড়ছেন। তিন বছর আগে শিবদা গ্রামের মহম্মদ নাসিরের সঙ্গে প্রেম করে তিনি বিয়ে করেছিলেন। মহম্মদ নাসির পেশায় ব্যবসায়ী। গ্রামেই তাঁর একটি পোলট্রি ফার্ম রয়েছে। 

মীনা খাতুনের অভিযোগ, পড়াশোনা ছেড়ে দিতে চাপ দিচ্ছিল স্বামী। রাজি না হওয়ায় মুখে বিষ ঢেলে খুনের চেষ্টা করে সে। বৃহস্পতিবার সকালে তাঁকে ব্যাপক মারধর করে মুখে বিষ ঢেলে দেন। স্থানীয় সূত্রে খবর, এরপর বাপের বাড়ির লোকজন গৃহবধূকে গুসকরা প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। সেখান থেকে তাঁকে বর্ধমানে স্থানান্তরিত করা হয়। তবে তার আগে অসুস্থ বধূ বাপের বাড়ির লোকজনদের সঙ্গে গুসকরা পুলিস ফাঁড়িতে গিয়ে অভিযোগ জানান। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.