এর নাম প্রেম? টাকার জন্য অন্তঃসত্ত্বা স্ত্রীকে শ্বাসরোধ করে খুন স্বামীর

পণের দাবিতে চার মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল শ্বশুরবাড়ির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির লালবাজার পাড়া এলাকায়। অভযুক্ত স্বামী, শ্বশুর ও শাশুড়ির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়েছে। তবে অভিযুক্তরা পলাতক।

Updated By: Jan 26, 2018, 07:51 PM IST
এর নাম প্রেম? টাকার জন্য অন্তঃসত্ত্বা স্ত্রীকে শ্বাসরোধ করে খুন স্বামীর

নিজস্ব প্রতিবেদন : পণের দাবিতে চার মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল শ্বশুরবাড়ির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির লালবাজার পাড়া এলাকায়। অভযুক্ত স্বামী, শ্বশুর ও শাশুড়ির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়েছে। তবে অভিযুক্তরা পলাতক।

বিয়ের আগে থেকে সম্পর্ক ছিল কাকলি ও বিশ্বনাথের। ২০১৭-র মে মাসে বিশ্বনাথের সঙ্গে বিয়ে হয় কাকলির। অভিযোগ, বিয়ের পর থেকেই টাকার জন্য কাকলির উপর অত্যাচার শুরু হয়। মারধর সহ আরও নানাভাবে শারীরিক নির্যাতন করা হত কাকলিকে।

বৃহস্পতিবার বিকেলেও বাপের বাড়িতে ফোন করেন কাকলি। মৃতার বাবার অভিযোগ, ফোনে কাঁদতে কাঁদতে কাকলি প্রাণনাশের আশঙ্কার কথা বলেন। এরপরই ফোন কেটে যায়। এর কিছুক্ষণ পর তাঁদের ফোন করে হাসপাতালে আসতে বলা হয়। হাসপাতালে গিয়ে তাঁরা দেখেন তাঁদের মেয়ে মারা গেছে।

আরও পড়ুন, সেনার স্টিকার লাগানো গাড়ি থেকে উদ্ধার ৫০ লাখের সেগুন কাঠ

মৃতার বাপের বাড়ির লোকেদের অভিযোগ, শ্বাসরোধ করেই খুন করা হয়েছে কাকলিকে। মৃতের গলা সহ দেহের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ণ পাওয়া গেছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। 

.