স্ত্রীর সঙ্গে পরকীয়া? পুরুষাঙ্গ কেটে 'প্রেমিক'কে খুন স্বামীর

গোপনাঙ্গ কাটা অবস্থায় মাঠের মধ্যে পড়েছিল দেহ।

Updated By: Aug 8, 2018, 02:03 PM IST
স্ত্রীর সঙ্গে পরকীয়া? পুরুষাঙ্গ কেটে 'প্রেমিক'কে খুন স্বামীর

নিজস্ব প্রতিবেদন : স্থানীয় এক মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পক্তে জড়িয়ে পড়েছিলেন এক ব্যক্তি। অভিযোগ, সেকথা জানতে পারার পরই ওই ব্যক্তিকে খুন করেছে ওই মহিলার স্বামী। পুরুষাঙ্গ কেটে খুন করা হয়েছে ওই ব্যক্তিকে। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের রানিনগরে।

মৃতের নাম নাজিমুদ্দিন শেখ। বয়স ৪০ বছর। মুর্শিদাবাদের রানিনগরের উত্তর চর মাঝের দিয়ারের বাসিন্দা ছিলেন নাজিমু্দ্দিন। ওই একই এলাকার বাসিন্দা পারভিন বিবি নামে এক মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন নাজিমুদ্দিন।

আরও পড়ুন, মরণের পরও অব্যাহত জয়ের ধারা : কালাইনারের সমাধি মেরিনা সৈকতেই

নাজিমুদ্দিনের স্ত্রী নূরবানু বিবির অভিযোগ, তাঁর স্বামীর সঙ্গে 'ঘনিষ্ঠ সম্পর্ক'-এর সুযোগ নিয়ে মাঝে মাঝেই টাকা হাতিয়ে নিত পারভিন বিবি। সম্প্রতি মেয়ের বিয়ের জন্য নাজিমু্দ্দিনের থেকে ১ লাখ ৪০ হাজার টাকা নিয়েছিল পারভিন বিবি। বলেছিল, কিছুদিনের মধ্যেই সেই টাকা শোধ করে দেবে। কিন্তু, টাকা নেওয়ার পর থেকেই নাজিমু্দ্দিনকে এড়িয়ে চলতে থাকে পারভিন। এদিকে, নাজিমুদ্দিনের সঙ্গে স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা জানতে পেরে যায় পারভিন বিবির স্বামী বাদেশ শেখ।

আরও পড়ুন, 'চলে গেলে, বলে গেলে না', করুণানিধি-কে শেষ চিঠি স্ট্যালিনের

এরপরই মঙ্গলবার স্থানীয় মাঠে নাজিমুদ্দিনের মৃতদেহ দেখতে পান স্থানীয়রা। এলাকাবাসী-ই খবর দেয় রানিনগর থানার পুলিসকে। পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে। দেখা যায়, মৃতদেহের গোপনাঙ্গ কাটা। প্রাথমিক তদন্তের পর পুলিস নিশ্চিত, পুরুষাঙ্গ কেটে খুন করা হয়েছে নাজিমুদ্দিনকে।

আরও পড়ুন, ‘খুশি হয়ে দাবা উপহার দিয়েছিলেন’, করুণানিধির প্রয়াণে স্মৃতি রোমন্থন আনন্দের

মৃতের স্ত্রী নুরবানু বিবির অভিযোগের ভিত্তিতে নাজিমুদ্দিনের 'প্রেমিকা' পারভিনা বিবিকে আটক করেছে পুলিশ। তবে তার স্বামী বাদেশ সেখ পলাতক। তার খোঁজে তল্লাশি চলছে।

.