স্ত্রীর পরকীয়ার জেরেই খুন স্বামী? আড়াই বছর পর কবর থেকে তুলে আনা হল কঙ্কাল

দীর্ঘদিন পর মৃতের মা অভিযোগ তোলেন বৌমার অবৈধ সম্পর্কের জেরে খুন হতে হয়েছে তার ছেলেকে।  

Updated By: Mar 3, 2020, 07:02 PM IST
স্ত্রীর পরকীয়ার জেরেই খুন স্বামী? আড়াই বছর পর কবর থেকে তুলে আনা হল কঙ্কাল

নিজস্ব প্রতিবেদন: আদালতের নির্দেশে আড়াই বছর পর কবর থেকে তোলা হল কঙ্কাল। আজ সকালে কঙ্কাল তোলার সময় উপস্থিত ছিলেন ম্যাজিস্ট্রেট পর্যায়ের এক অফিসার। উপস্থিত ছিলেন মেদিনীপুর মেডিকেল কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগের বিশেষজ্ঞরাও। ২০১৭-এর  ৫ সেপ্টেম্বর কেশপুরের মাজুরিয়া গ্রামে অস্বাভাবিক মৃত্যু হয় শেখ লোকমান আলির। সেই সময় কবর দেওয়া হয়। দীর্ঘদিন পর মৃতের মা অভিযোগ তোলেন বৌমার অবৈধ সম্পর্কের জেরে খুন হতে হয়েছে তার ছেলেকে। 

আরও পড়ুন: লালগোলা থেকে উদ্ধার লিলুয়ায় অপহৃত মা-মেয়ে, গ্রেফতার মহিলার স্বামী-সহ ৪

লোকমানের মায়ের অভিযোগ, ছেলের মৃত্যুর দিনেই তাকে ও তার স্বামীকে দিয়ে জোর করে দলিলে সই করিয়ে নেয় বৌমা। এই অভিযোগের ভিত্তিতে কঙ্কাল তুলে ফরেনসিক টেস্টের নির্দেশ দিয়েছে আদালত। সেইমত কঙ্কাল তুলে নিয়ে যায় পুলিস। যদিও অভিযুক্ত পুত্রবধূর দাবি, সম্পূর্ণ মিথ্যা অভিযোগ তোলা হচ্ছে। জমি কেড়ে নেওয়ার অভিযোগও অস্বীকার করেছেন।

গ্রামবাসীরাও পুত্রবধূর কথাতেই সায় দিয়েছেন। এবার সত্য পরীক্ষায় কঙ্কাল তুলে নিয়ে গিয়ে ফরেন্সিক টেস্ট।  ফরেন্সিক টেস্ট হবে মেদিনীপুর মেডিকেল কলেজে , তারপর  মুখ বন্ধ খামে তদন্তের রিপোর্ট জমা দেওয়া হবে আদালতে। মেদিনীপুর থেকে চম্পক দত্তের রিপোর্ট জি চব্বিশ ঘন্টা

.