স্বামীর পরকীয়ার প্রতিবাদ! খুন স্ত্রী

বাড়ির শৌচালয়ে আধপোড়া অবস্থায় পড়েছিল সাজেদার শাড়ি।

Updated By: Mar 22, 2019, 02:04 PM IST
স্বামীর পরকীয়ার প্রতিবাদ! খুন স্ত্রী

নিজস্ব প্রতিবেদন : পরকীয়া সম্পর্কে জড়িয়েছিল স্বামী। প্রতিবাদ করায় শ্বাসরোধ করে স্ত্রীকে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে।  মৃতার নাম সাজেদা বিবি। বয়স ৩৫ বছর। অভিযুক্ত স্বামী ফজরুল মণ্ডলকে গ্রেফতার করেছে পুলিস। বৃহস্পতিবার দুপুরে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার অশোকনগরের টেংরা এলাকায়।

জানা গিয়েছে, অশোকনগর বালিশার মেয়ে সাজেদার সঙ্গে ১৫ বছর আগে টেংরার বাসিন্দা ফজরুলের বিয়ে হয়। দম্পতির দুই ছেলেও হয়। অভিযোগ, বেশ কয়েক বছর ধরে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিল ফজরুল। স্বামীর পরকীয়ার কথা জানতে পেরে প্রতিবাদ করেন সাজেদা। আর তা নিয়েই শুরু হয় অশান্তি। মারধোর করা হয় সাজেদাকে।

এরপর বৃহস্পতিবার দুপুরে সাজেদার ভাইকে ফোন করে ফজরুল জানায়, তাঁদের বোন গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয়েছে। খবর পেয়ে ছুটে যান সাজেদার ভাই। অভিযোগ, বাড়ির শৌচালয়ে আধপোড়া অবস্থায় পড়েছিল সাজেদার শাড়ি। তা দেখেই সন্দেহ হয় তাঁদের।

আরও পড়ুন, চলন্ত ট্রেনে ভয়াবহ আগুন, ভস্মীভূত আস্ত একটা কামরা! মৃত ২

এই ঘটনায় রাতেই অশোকনগর থানায় অভিযোগ দায়ের করেন মৃতার বাপের বাড়ির লোকেরা। তাঁদের অভিযোগ, সাজেদাকে প্রথমে পুড়িয়ে মারার চেষ্টা করা হয়। পরে তাঁকে শ্বাসরোধ করে খুনের পর ঝুলিয়ে দেওয়া হয়েছে।

.