Extra Marital: বিবাহ বহির্ভূত সম্পর্কে 'বাধা', নববর্ষের রাতেই চরম পরিণতি গৃহবধূর

রাত ১১টা নাগাদ ভাঙড়ের নারায়ণপুরে বাপের বাড়িতে ফোন যায়, তাঁরা এসে দেখেন মেয়ে...

Updated By: Apr 16, 2022, 12:43 PM IST
Extra Marital: বিবাহ বহির্ভূত সম্পর্কে 'বাধা', নববর্ষের রাতেই চরম পরিণতি গৃহবধূর
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কের প্রতিবাদ করায় স্ত্রীকে গলা টিপে খুন করার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। অভিযুক্ত স্বামী আজিম মোল্লা সহ পরিবারের লোকজন পলাতক। এই ঘটনায় হাড়োয়ার আটপুকুর এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। 

জানা গিয়েছে, মৃতার নাম জাহানারা বিবি। বয়স ৩৩ বছর। পুলিস মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালে পাঠিয়েছে। মৃতার বাপের বাড়ির তরফে অভিযোগ, অভিযুক্ত স্বামী আজিম মোল্লা দীর্ঘদিন ধরে অন্য এক মহিলার সাথে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিল। এই নিয়ে স্ত্রী জাহানারার সঙ্গে তার অশান্তি লেগেই থাকত। শুক্রবার নববর্ষের সন্ধ্যাতেও এই নিয়ে জাহানারা প্রতিবাদ করলে, তাঁকে বেধড়ক মারধর করা হয়। 

এরপর রাত ১১টা নাগাদ ভাঙড়ের নারায়ণপুরে বাপের বাড়িতে ফোন করে জানায় স্বামীর অত্যাচারের কথা জানান জাহানারা। তারপরই শনিবার সকালে শ্বশুরবাড়ি থেকে খবর দেওয়া হয় যে, হোঁচট খেয়ে পড়ে মৃত্যু হয়েছে জাহানারার। খবর পেয়ে শ্বশুরবাড়ি ছুটে আসেন জাহানারার বাপের বাড়ির লোকজন। তাঁদের অভিযোগ, তাঁরা এসে দেখেন যে, জাহানারার গলায় কালশিটের দাগ রয়েছে। গায়ে আঘাতের চিহ্নও স্পষ্ট। যা থেকে তাঁদের অনুমান, হোঁচট খেয়ে পড়ে জাহানারার মৃত্যু হয়নি। জাহানারাকে পিটিয়ে, তারপর গলা টিপে খুন করা হয়েছে। 

এদিকে ঘটনার পরই এলাকা ছেড়ে চম্পট দিয়েছে জাহানারার শ্বশুরবাড়ির লোকজন। খবর পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে হাড়োয়া থানার পুলিস। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, মুরগি 'খুনের শাস্তি'তে 'অভিযুক্ত' সারমেয়কে বাঁশপেটা করে হত্যা! ভাইরাল বীভৎস ভিডিও

জেলের ভিতরই 'ঘনিষ্ঠতা', গর্ভবতী ২ মহিলা বন্দি! চরমে উত্তেজনা

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.