Dog Murder: মুরগি 'খুনের শাস্তি'তে 'অভিযুক্ত' সারমেয়কে বাঁশপেটা করে হত্যা! ভাইরাল বীভৎস ভিডিও

বাঁচার জন্য আর্ত চিৎকার করে যাচ্ছে অবলা জীবটি। কিন্তু সেদিকে কোনও ভ্রুক্ষেপও নেই ...লড়াই চালাতে চালাতে একসময় নিস্তেজ হয়ে পড়ে।

Updated By: Apr 16, 2022, 11:34 AM IST
Dog Murder: মুরগি 'খুনের শাস্তি'তে 'অভিযুক্ত' সারমেয়কে বাঁশপেটা করে হত্যা! ভাইরাল বীভৎস ভিডিও
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : 'শুভবুদ্ধি' সম্পন্ন মনুষ্য সম্প্রদায়ের যখন 'বোধ' ও 'বুদ্ধি' লোপ পায়, তখন তা যে শুধু 'অমানিবক' হয়ে দাঁড়ায় তাই নয়, তার নির্মমতা-নৃশংসতার কাছে লজ্জায়-যন্ত্রণায় কুঁকড়ে যেতে হয়। এমনই এক চরম জঘন্য, নক্ক্যারজনক ঘটনা সামনে এল বীরভূমের পাঁড়ুইয়ের পার্বতীপুর গ্রামে। মুরগি 'খুনে'র অপরাধে একটি কুকুরকে বাঁশ দিয়ে পিটিয়ে পিটিয়ে মেরে খুন করল এক দম্পতি। ইতিমধ্যেই অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পাঁড়ুই থানার পুলিস। যদিও তাঁর স্ত্রী পলাতক।

বাঁচার জন্য আর্ত চিৎকার করে যাচ্ছে অবলা জীবটি। কিন্তু সেদিকে কোনও ভ্রুক্ষেপও নেই পাষণ্ড লোকটরা। সপাং সপাং করে বাঁশপেটা করে যাচ্ছে সারমেয়টিকে। নিজের উপর আচমকা এই আক্রমণ প্রবলভাবে প্রতিহত করার চেষ্টা চালিয়ে যায় অবলা জীবটি। কিন্তু গায়ের জোরের সাথে যেন সে এঁটে ওঠে না। লড়াই চালাতে চালাতে একসময় নিস্তেজ হয়ে পড়ে। তারপর ঢলে পড়ে মৃত্যুর কোলে। তবে মৃত্যুর পরেও নিস্তার মেলেনি। মুখে দড়ি বেঁধে রাস্তা দিয়ে টেনে হিঁটড়ে নিয়ে যাওয়া হয় নিথর শরীরটাকে। সামনে এসেছে এমনই এক নৃশংস ভিডিও। ইতিমধ্যেই ভাইরাল সেই ভিডিও।

নিজের সন্তানদের সামনেই একটি কুকুরকে গাছে বেঁধে পিটিয়ে খুন করে পাঁড়ুইয়ের ওই দম্পতি। প্রথমে মুখে দড়ি বেঁধে রাস্তা দিয়ে টেনে-হিঁচড়ে নিয়ে যায় সেটিকে। তারপর সারমেয়টিকে গাছের সঙ্গে বেঁধে শুরু হয় বাঁশপেটা। উন্মাদের মত বাঁশপেটার সামনে একসময় নিস্তেজ হয়ে লুটিয়ে পড়ে নিথর শরীরটি। তারপর আবার মৃত কুকুরটিকে রাস্তা দিয়ে টেনে নিয়ে যেতে দেখা যায় ওই দম্পতিকে। 

জানা গিয়েছে, ওই দম্পতির একটি মুরগিকে মেরে ফেলেছিল কুকুরটি। মুরগি 'খুনে'র শাস্তি দিতেই অভিযুক্ত সারমেয়টিকে বাঁশপেটা করে মারে ওই দম্পতি। নৃশংস এই ভিডিও ভাইরাল হতেই শনিবার সকালে পাঁড়ুই থানায় অভিযোগ দায়ের করে নির্বাকন্ন নামে কুকুরদের সংস্থা। তারপরই পাঁড়ুই থানার পুলিস অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করে।

আরও পড়ুন, 'ধর্ষণ হলে প্রমাণ দেখাক', বিরোধীদের 'ডান্ডা মেরে ঠাণ্ডা' করার হুঁশিয়ারি TMC নেতার!

এবার খাস কলকাতায় নাবালিকাকে  'যৌন নিগ্রহ', গ্রেফতার অভিযুক্ত

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.