Ramnagar Murder: 'বিদেশ যেতে ৫০ হাজার চাই,' না দেওয়ায় ২ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে নৃশংসভাবে 'খুন' জামাইয়ের

জামাইয়ের দাবি মেনে নূর খাতুন বিবির বাপেরবাড়ির তরফে দেড় লাখ টাকা দেওয়াও হয়। 

Updated By: Feb 4, 2022, 03:36 PM IST
Ramnagar Murder: 'বিদেশ যেতে ৫০ হাজার চাই,' না দেওয়ায় ২ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে নৃশংসভাবে 'খুন' জামাইয়ের
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : অন্তঃসত্ত্বা গৃহবধূকে (Pregnant Housewife) পিটিয়ে শ্বাসরোধ করে খুনের (Murder) অভিযোগ উঠল শ্বশুরবাড়ির বিরুদ্ধে। ঘটনাটি দক্ষিণ ২৪ পরগনার  (South 24 Parganas) রামনগরের (Ramnagar) হাইল্যান্ড এলাকার। মৃতার নাম নূর খাতুন বিবি (২৬)। ঘটনার পর থেকেই  থেকে পলাতক স্বামী সহ শ্বশুরবাড়ির লোকজন। 

জানা গিয়েছে, হাইল্যান্ডের ফলতার বাসিন্দা আরিফুল শেখের সঙ্গে বিয়ের আগে থেকেই আলাপ ছিল নূর খাতুন বিবির। দুজনের মধ্যে প্রণয়ের সম্পর্ক গড়ে উঠেছিল। দীর্ঘদিন ঘনিষ্ঠতার পরই যুগল বিয়ে করে। কিন্তু অভিযোগ, বিয়ের পর থেকেই আরিফুল শেখ বিদেশে কাজে যাওয়ার জন্য শ্বশুরবাড়ির থেকে টাকা চাইতে শুরু করে। জামাইয়ের দাবি মেনে নূর খাতুন বিবির বাপেরবাড়ির তরফে দেড় লাখ টাকা দেওয়াও হয়। কিন্তু টাকা দিলেও বিদেশ যায়নি জামাই আরিফুল শেখ। 

এবার আবার বিদেশে কাজে যাওয়ার জন্য ৫০ হাজার টাকা চায় আরিফুল। টাকার জন্য সে শ্বশুরবাড়ির লোককে চাপ দিতেও শুরু করে বলে অভিযোগ। কিন্তু এবার আর নূর খাতুন বাপেরবাড়ির তরফে জামাই আরিফুল শেখকে কোনও টাকা দেওয়া হয়নি। অভিযোগ, টাকা না দেওয়াতেই ২ মাসের অন্তঃসত্ত্বা (Pregnant Housewife) নূর খাতুন বিবিকে পিটিয়ে শ্বাসরোধ করে খুন (Murder) করে স্বামী আরিফুল শেখ সহ শ্বশুরবাড়ির লোকজন। তারপর বাপেরবাড়িতে ফোন করে জানায় যে, তাঁদের মেয়ে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছে। এমনই অভিযোগ মৃতার বাবার। 

খবর পেয়েই মেয়ের শ্বশুরবাড়িতে পৌঁছয় নূর খাতুনের পরিবারের লোকজন। হাইল্যান্ড গ্রামে পৌঁছে তাঁরা দেখেন, ঘটনাস্থলে পুলিস এসেছে। আর তাঁদের মেয়ের নিথর দেহ বাড়ির মধ্যে পড়ে রয়েছে। পুলিস গৃহবধূর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ডায়মন্ড হারবার পুলিস মর্গে পাঠিয়েছে। মৃতার পরিবারের অভিযোগের ভিত্তিতে এই ঘটনায় তদন্ত শুরু করেছে রামনগর থানার পুলিস। তবে অভিযুক্তরা পলাতক।

আরও পড়ুন, Malda Accident: বাবার চোখ এড়িয়ে মালদা মেডিকেলের ৬ তলায়, রেলিং বেয়ে নামতে গিয়ে পড়ে মৃত্যু শিশুর

Burdwan Accident: 'বড়সড়' দুর্ঘটনা! রোগী নিয়ে অ্যাম্বুল্যান্স, যাত্রী সহ মারুতি পুকুরে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.