সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি পোস্ট করায় স্ত্রীকে বেল্ট দিয়ে পিটিয়ে খুনের চেষ্টা স্বামীর

সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করায় স্ত্রীকে হত্যার চেষ্টা স্বামীর। কোনও ক্রমে পালিয়ে প্রাণে বাঁচলেন গৃহবধূ। ঘটনা পূর্ব বর্ধমানের কালনার উত্তর গোয়ারার। 

Updated By: Dec 24, 2018, 05:08 PM IST
সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি পোস্ট করায় স্ত্রীকে বেল্ট দিয়ে পিটিয়ে খুনের চেষ্টা স্বামীর

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করায় স্ত্রীকে হত্যার চেষ্টা স্বামীর। কোনও ক্রমে পালিয়ে প্রাণে বাঁচলেন গৃহবধূ। ঘটনা পূর্ব বর্ধমানের কালনার উত্তর গোয়ারার। 

স্থানীয়রা জানিয়েছেন, ১০ বছর আগে উত্তর গোয়ারার স্বপন মণ্ডলের সঙ্গে বিয়ে হয়েছিল কালনার নেপ পাড়ার মেয়ে পিঙ্কির। দম্পতির ৩টি সন্তানও রয়েছে। সম্প্রতি সোশ্যাল সাইটে যোগ দেন পিঙ্কি। সেখানে নিজের একটি ছবিও পোস্ট করেন। এতেই ক্ষেপে ওঠে স্বপন। পিঙ্কি কেন সোশ্যাল সাইটে ছবি দিয়েছে তা নিয়ে দম্পতির মধ্যে শুরু হয় তুমুল অশান্তি। 

রবিবার রাতে অশান্তি চলাকালীনই বেল্ট দিয়ে পিঙ্কিকে মারধর শুরু করেন স্বপন। বেল্টের মারে পিঙ্কি কাতরাতে শুরু করলে তার গায়ে কেরোসিন ঢেলে আগুন জ্বালিয়ে দেওয়ার চেষ্টা করেন তিনি। প্রাণ বাঁচাতে কোনও ক্রমে পালিয়ে বাপের বাড়ি চলে যান পিঙ্কি। সেখান থেকে তাঁকে চিকিত্সার জন্য হাসপালাতে নিয়ে যাওয়া হয়। 

বন্ধুর ফেলে দেওয়া লটারির টিকিট থেকে ৯০ হাজার টাকা জিতল যুবক, পরিণতি মর্মান্তিক

সোমবার কালনা সুপার স্পেশ্যালিটি হাসপাতালে পৌঁছে দেখা যায়, তখনও হাসপাতালের বেডে শুয়ে কাতরাচ্ছেন পিঙ্কি। সারা গায়ে কালসিঁটে দাগে স্পষ্ট নির্যাতনের চিহ্ন। পিঙ্কির দাবি, সোশ্যাল মিডিয়ায় অন্য যুবকের সঙ্গে তাঁর সম্পর্ক রয়েছে, এই সন্দেহ থেকে তাঁকে মারধর করেছেন স্বপন। ঘটনার কথা জানিয়ে কালনা অভিযোগ দায়ের করেছেন পিঙ্কির দাদা। 

.