Khardaha Death: ঘরে মধ্যে পড়ে স্ত্রীর নলিকাটা দেহ; পাশেই ফাঁস দিয়ে ঝুলছে স্বামী, তোলপাড় খড়দহ

Khardaha Death: কী কারণে এমন ঘটনা তা এখন স্পষ্ট নয়। তবে প্রতিবেশীদের দাবি ওই দম্পতির মধ্যে কিছুদিন ধরেই অশান্তি চলছিল। এনিয়ে স্থানীয় পঞ্চায়েতের উপ প্রধান কিশোর বৈশ্য বলেন, সকাল বেলা বাড়িতে একটা ফোন যায় যে একটি বউ মার্ডার হয়ে গিয়েছে। স্বামী দড়িতে ঝুলছে।

Updated By: Oct 1, 2023, 03:16 PM IST
Khardaha Death: ঘরে মধ্যে পড়ে স্ত্রীর নলিকাটা দেহ; পাশেই ফাঁস দিয়ে ঝুলছে স্বামী, তোলপাড় খড়দহ

বরুণ সেনগুপ্ত: ঘরের মধ্যে পড়ে রয়েছে গৃহবধূর নলিকাটা দেহ। পাশেই ফাঁস দিয়ে ঝুলছে স্বামীর দেহ। মর্মান্তিক ওই ঘটনায় তোলপাড় খড়দহের পাতুলিয়া এলাকা। স্থানীয়দের দাবি, স্ত্রীর নলি কেটে আত্মঘাতী হয়েছে স্বামী। রবিবার সকালে বাড়ির পরিচারিক এসে দেখে স্বামী ও স্ত্রীর মৃতদেহ পড়ে রয়েছে ঘরে। ঘটনাস্থলে এসে পৌঁছায় রহড়া থানার পুলিস।

আরও পড়ুন- নারায়ণগড়ে জাতীয় সড়কের ধারে উল্টে গেল তীর্থযাত্রী বোঝাই বাস, গুরুতর আহত ২০

পাতুলিয়ার বটতলা এলাকায় নিজের বাড়িতেই থাকতেন পাপ্পু সাউ ও পূজা সাউ। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে অশান্তি চলছিল বলে দাবি পড়শিদের। সকালে বাড়ির কাজের মহিলা ডাকাডাকি করেও কোনও সাড়া পাননি। তারপর তিনি দরজা খুলে দেখেন গলার নলি কাটা অবস্থায় পড়ে রয়েছে পূজার রক্তাক্ত দেহ। পাশেই ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে স্বামী পাপ্পু সাউ। পরিচারিকার ডাকাডাকিতে জড়ো হয়ে যায় আসপাশের লোকজন। খবর যায় রহড়া থানায়। পুলিসে এসে দুটি মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। স্থানীয়দের অনুমান, স্ত্রীকে খুন করে আত্মঘাতী হয়েছে স্বামী।

কী কারণে এমন ঘটনা তা এখন স্পষ্ট নয়। তবে প্রতিবেশীদের দাবি ওই দম্পতির মধ্যে কিছুদিন ধরেই অশান্তি চলছিল। এনিয়ে স্থানীয় পঞ্চায়েতের উপ প্রধান কিশোর বৈশ্য বলেন, সকাল বেলা বাড়িতে একটা ফোন যায় যে একটি বউ মার্ডার হয়ে গিয়েছে। স্বামী দড়িতে ঝুলছে। ওই ফোন পাওয়ার পরই আমার এখানে আসি। এসে দেখি বউ গলা কাটা অবস্থায় পড়ে রয়েছে। আর স্বামী দড়িতে ঝুলছে। পুলিসকে খবর দেওয়া হয়। পুলিস এসে ঘটনার তদন্ত করছে। মনে হচ্ছে পারিবারিক সমস্যা থেকেই এই ঘটনা। বাড়ির উল্টো দিকের জমিতে একটা চাপড় পাওয়া গিয়েছে। তাতে রক্ত লেগে রয়েছে। পাশের বাড়িতে সিসিটিভি রয়েছে। তার ফুটেজ খতিয়ে দেখছে পুলিস।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.