Howrah: হাওড়ায় 'কংগ্রেস বিধায়ক' লেখা গাড়িতে মিলল প্রচুর টাকা!

গাড়িত ছিলেন ঝাড়খণ্ডের তিন বিধায়কও। তাঁদের জিজ্ঞাসাবাদ করছে পুলিস।

Updated By: Jul 30, 2022, 10:46 PM IST
Howrah:  হাওড়ায় 'কংগ্রেস বিধায়ক' লেখা গাড়িতে মিলল প্রচুর টাকা!

শুভাশিষ মণ্ডল: হাওড়ায় 'কংগ্রেস বিধায়ক' লেখা গাড়ি থেকে উদ্ধার হল টাকা! কত? টাকা গোনার জন্য মেশিন আনছে পুলিস। শুধু তাই নয়, ওই গাড়িটিতে ছিলেন ঝাড়খণ্ডের ৩ কংগ্রেস বিধায়ক। তাঁদের জিজ্ঞাসাবাদ করছে পুলিস। 

জানা দিয়েছে, এদিন বিকেলে হাওড়ার রানিহাটিতে ১৬ নম্বর জাতীয় কালো রংয়ের একটি গাড়িকে আটক করে পুলিস। গাড়িটিতে আবার 'কংগ্রেস বিধায়ক, ঝাড়খণ্ড' লেখা বোর্ড লাগানো ছিল! প্রায় ঘণ্টা দুয়েক ধরে চলে তল্লাশি। গাড়িটি থেকে উদ্ধার হয় বিপুল পরিমাণ টাকা। এত টাকা কোথায় থেকে এল? কোথায়ই বা নিজে যাওয়া হচ্ছিল? তা জানা যায়নি এখনও। 

আরও পড়ুন: SSC Scam, Arpita Mukerjee: টাকার পাহাড় তো দেখিনি তাই 'অপা' দেখতে এলাম, শান্তিনিকেতনে অর্পিতার বাড়িতে ভিড় পর্যটকদের

হাওড়ার (গ্রামীণ) পুলিস সুপার সাথী ভাঙ্গোলিয়া জানিয়েছেন, 'আগে থেকে নির্দিষ্ট খবর পেয়েছিলাম যে, গাড়িতে প্রচুর পরিমাণ টাকা যাচ্ছে। সেই অনুযায়ী গাড়িটিকে আটক করা হয়। গাড়িতে ঝাড়খণ্ডের তিন বিধায়ক ছিলেন। অনেক টাকা পাওয়া গিয়েছে। টাকার গোনার জন্য় মেশিন আনা হচ্ছে'। ওই ৩ বিধায়ককে পাঁচলা থানায় নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা গিয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.