মারধরের পর ইলেকট্রিক শক দিয়ে খুন গৃহবধূকে

প্রতিবেশীরা জানিয়েছেন, মঙ্গলবার রাতেও স্বামী-স্ত্রীর ঝগড়া শুনতে পেয়েছিলেন তাঁরা। কিন্তু নিত্য দিনের ঘটনা ভেবে বিশেষ আমল দেননি তাঁরা। 

Updated By: Mar 6, 2019, 12:21 PM IST
মারধরের পর ইলেকট্রিক শক দিয়ে খুন  গৃহবধূকে

নিজস্ব প্রতিবেদন: মারধরের পর ইলেকট্রিক শক দিয়ে গৃহবধূকে খুনের অভিযোগ উঠল শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীতে।

 

কয়েক বছর আগে  বাসন্তীর  কাঁঠালবেড়িয়ার মণ্ডল পাড়ার বাসিন্দা সইদুল লস্করের সঙ্গে বিয়ে হয় মারুফা লস্করের।  মারুফার বাপের বাড়ির লোকজনের অভিযোগ, বিয়ের পর থেকেই নানা বিষয়ে দুজনের অশান্তি লেগে থাকত। সম্প্রতি প্রতিশ্রুতিমত একটি গয়না না পাওয়ায় অশান্তি বাড়ে।

আরও পড়ুন: মতুয়াদের অধিকার ও বড়মা, অবসান একটা যুগের

 

প্রতিবেশীরা জানিয়েছেন, মঙ্গলবার রাতেও স্বামী-স্ত্রীর ঝগড়া শুনতে পেয়েছিলেন তাঁরা। কিন্তু নিত্য দিনের ঘটনা ভেবে বিশেষ আমল দেননি তাঁরা। কিছুক্ষণের মধ্যে অশান্তি থেমেও যায়। প্রতিবেশীরা জানিয়েছেন, ঘণ্টা দুয়েক বাদে আচমকাই সইদুলের পরিবারের সদস্যরা চিত্কার শুরু করেন। তাঁরা গিয়ে দেখেন, অচৈতন্য অবস্থায় মাটিতে পড়ে রয়েছেন মারুফা। তাঁকে উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সকরা মৃত বলে ঘোষণা করেন। চিকিত্সকরা জানিয়েছেন, বিদ্যুত্স্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে মারুফার।

আরও পড়ুন: শেষযাত্রায় বড়মা, রাষ্ট্রীয় মর্যাদায় আজ শেষকৃত্য

মৃতের পরিবারের অভিযোগ, মারধরের পর তাঁকে ইলেকট্রিক শক দিয়ে খুন করা হয়েছে। যদিও সইদুলের পরিবারের দাবি, মোবাইলের তারে বিদ্যুত্স্পৃষ্ট হন মারুফা। দীর্ঘক্ষণ ওই অবস্থাতেই মাটিতে পড়ে থাকায় মৃত্যু হয়েছে তাঁর।

 

.