Malda: ঘুমন্ত শিশুকে মেঝেতে আছাড় মারছে জেঠিমা, মোবাইলে ধরা পড়ল ভয়ঙ্কর দৃশ্য

ওই শিশুর পরিবার সূত্রে জানা গিয়েছে, আহত শিশুর মা অপর্ণা বিশ্বাস মাঝেমধ্যেই লক্ষ্য করতো তার দুই বছরের ছেলের কখনও নাক দিয়ে, আবার কখনো দাঁত দিয়ে রক্ত বেরোচ্ছে। কী কারনে এসব হচ্ছে তা বুঝতে পারতেন না

Updated By: Aug 18, 2022, 05:24 PM IST
Malda: ঘুমন্ত শিশুকে মেঝেতে আছাড় মারছে জেঠিমা,  মোবাইলে ধরা পড়ল ভয়ঙ্কর দৃশ্য

রণজয় সিংহ: মাত্র ২ বছরের এক ঘুমন্ত শিশুকে বিছানা থেকে তুলে একের পর এক আছাড়। খুনের চেষ্টার অভিযোগ উঠল জেঠিমার বিরুদ্ধে। গায়ে কাঁটা দেওয়া এমন দৃশ্য মোবাইল বন্দি হতেই পুরাতন মালদহ থানার যাত্রাডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের রানীরগড় এলাকা জুড়ে হইচই পড়ে গিয়েছে। অবশেষে সংশ্লিষ্ট পঞ্চায়েত কর্তৃপক্ষ এবং গ্রামবাসীরা সালিশি সভা ডেকে অভিযুক্ত ওই মহিলাকে গ্রাম ছাড়া করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। অভিযুক্ত ওই মহিলা আবার যাত্রাডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন পঞ্চায়েত সদস্যের স্ত্রী। জখম ওই শিশুকে আপাতত চিকিৎসার জন্য একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তির করা হয়েছে।

আরও পড়ুন-ভারতে ফের নাশকতার ছক! মহারাষ্ট্রের রায়গড়ে উদ্ধার বিপুল অস্ত্রবোঝাই নৌকো

ওই শিশুর পরিবার সূত্রে জানা গিয়েছে, আহত শিশুর মা অপর্ণা বিশ্বাস মাঝেমধ্যেই লক্ষ্য করতো তার দুই বছরের ছেলের কখনও নাক দিয়ে, আবার কখনো দাঁত দিয়ে রক্ত বেরোচ্ছে। কী কারনে এসব হচ্ছে তা বুঝতে পারতেন না। হঠাৎ হঠাৎ করে ছেলে কান্নাকাটি করতো। অনেকেই বলেছিল হয়তো তার ছেলের ওপর কোন অশুভ আত্মা ভর করেছে । ঝাড়ফুঁক করার জন্যও বলা হতো। কিন্তু ওই গৃহবধূর সন্দেহ দানা বাঁধে তার বড় জায়ের উপরে। অভিযুক্ত বড় জা ওই শিশুর সম্পর্কে জেঠিমা। অভিযুক্ত ওই মহিলার নাম শিবানী বিশ্বাস। তার পরিবারের স্বামী অচিন্ত্য বিশ্বাস এবং দুই ছেলে মেয়ে রয়েছে । কিন্তু ছোট জায়ের কোলের সন্তানকে আছাড় দিয়ে অভিযুক্ত বড় জা মারার চেষ্টা করছে এমনটাই সন্দেহ করে আক্রান্ত ওই শিশুর মা। শিশুটির ঠাকুমা উষারানী বিশ্বাস বলেন , আমার নাতি মাঝেমধ্যেই ফাঁকা ঘরে আর্ত চিৎকার করে কেঁদে উঠতো। নাতির কান্নার কারণ কিছুতেই কিছু বুঝতে পারতাম না। হঠাৎ হঠাৎ দেখতাম ওই টুকু ছোট্ট নাতির নাকে, মুখে রক্ত লেগে আছে । বিষয়টি নিয়ে সন্দেহ হয়। এরপরই মঙ্গলবার দুপুরে পুত্রবধূ অপর্ণা বিশ্বাস ঘরের মধ্যে মোবাইল ক্যামেরা অন করে রাখে তারপরেই সমস্ত কিছু পরিষ্কার হয়ে যায়।

ঊষারাণী দেবীর বক্তব্য, আমরা মোবাইল ক্যামেরার মাধ্যমে দেখতে পাই বড় ছেলের স্ত্রী শিবানী বিশ্বাস ঘরে ঢুকে ছোট ছেলের স্ত্রী অপর্না বিশ্বাসের দুই বছরের ছেলেকে ঘুমন্ত অবস্থায় আছাড় দিয়ে মারার চেষ্টা করছে। এটা দেখে আমাদের গায়ে কাঁটা দিয়ে ওঠে। এত নৃশংস পুত্রবধূ হল কী করে! এই ঘটনা প্রকাশ্যে আসতেই বুধবার তড়িঘড়ি গ্রামে সালিশি সভা ডাকা হয়। সকলের সিদ্ধান্ত নিয়েই ওই মহিলাকে গ্রাম থেকে তাড়িয়ে দেওয়া হয়েছে।

এদিকে স্ত্রীর এমন আচরণে রীতিমত অস্বস্তিতে পড়েছেন অভিযুক্তের স্বামী তথা প্রাক্তন পঞ্চায়েত সদস্য অচিন্ত্য বিশ্বাস। তিনি এ ব্যাপারে কোন মন্তব্য করেননি। পুরাতন মালদা থানার পুলিস জানিয়েছে, এমন ঘটনার কথা জানা নেই। তবে নির্দিষ্টভাবে যদি কোন অভিযোগ হয়, তাহলে আইনগতভাবে কঠোর শাস্তি দেওয়ার ব্যবস্থা করা হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.