ঋণের কিস্তির টাকা শোধ করতে না পেরে আত্মঘাতী গৃহবধূ

একটি বেসরকারি ঋণদাণ সংস্থা থেকে ১ লাখ টাকা ঋণ নিয়েছিলেন পূজা।

Updated By: Feb 14, 2019, 05:20 PM IST
ঋণের কিস্তির টাকা শোধ করতে না পেরে আত্মঘাতী গৃহবধূ

নিজস্ব প্রতিবেদন : ঋণের টাকা শোধ দিতে না পেরে কাকদ্বীপে আত্মঘাতী হলেন এক গৃহবধূ। গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছেন পূজা মণ্ডল নামে ওই গৃহবধূ। মৃতার বয়স ৩৩ বছর।

আরও পড়ুন, প্রেমিককে বেধড়ক মার প্রেমিকার মায়ের, অপমানে আত্মঘাতী যুবক

দক্ষিণ ২৪ পরগনার কাকদ্বীপের দক্ষিণ গোবিন্দপুর গ্রামের বাসিন্দা ছিলেন পূজা। বৃহস্পতিবার সকাল ১০টা নাগাদ নিজের ঘরেই গলায় ওড়নার ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন পূজা। জানা গিয়েছে, একটি বেসরকারি ঋণদাণ সংস্থা থেকে ১ লাখ টাকা ঋণ নিয়েছিলেন পূজা। ঋণের টাকা দিয়ে কেনা হয় একটি টোটো। সেই টোটো চালিয়ে উপার্জন শুরু করেন পূজার স্বামী চিন্ময় মণ্ডল।

আরও পড়ুন, দুই বোনের সঙ্গে সম্পর্ক, দুজনকেই বিয়ে! ভ্যালেন্টাইনস ডে-তে নিদারুণ পরিণতি স্বামীর

এখন  চুক্তি অনুযায়ী প্রতি সপ্তাহে ২ হাজার টাকা করে ওই সংস্থাকে ঋণ পরিশোধ করার কথা ছিল পূজার। কিন্তু কিছুদিন ধরে ঋণের কিস্তির সেই টাকা পরিশোধ করতে পারছিলেন না ওই গৃহবধূ। এদিকে,  কিস্তির টাকা ফেরত দেওয়ার জন্য গৃহবধূ পূজাকে চাপ দিতে শুরু করে ওই ঋণদানকারী সংস্থা। এরপর এদিন সকালে কিস্তির টাকা চাইতে ওই সংস্থার লোক পূজার বাড়িতেও চলে আসেন।

আরও পড়ুন, লাউডস্পিকার বন্ধের নামে মন্দিরে পুলিসের ভাঙচুরের অভিযোগ, বিক্ষোভে রণক্ষেত্র গ্রাম

অভিযোগ, বার বার অনুরোধ করলেও ক্রমাগত পূজা মণ্ডলকে চাপ দেওয়া হয় টাকা শোধের জন্য। তারপরই নিজের ঘরে গিয়ে গলায় ওড়নার  ফাঁস দিয়ে আত্মঘাতী হন পূজা। এই ঘটনায় মৃতার স্বামী চিন্ময় মণ্ডলকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিস।

.