Kalna: সন্তানকে স্বীকৃতী দেয়নি প্রেমিক, সেই নবজাতককে কিনতে গিয়ে গ্রেফতার এক গৃহবধূ

সন্তান জন্মের পর শিশুটিকে মায়ের কাছে দেওয়ার আগে নাম ঠিকানা মেলাতে গিয়ে ধরা পড়ে যান ওই গৃহবধূ

Updated By: Jul 3, 2022, 03:55 PM IST
Kalna: সন্তানকে স্বীকৃতী দেয়নি প্রেমিক, সেই নবজাতককে কিনতে গিয়ে গ্রেফতার এক গৃহবধূ
ছবি-প্রতীকী

সঞ্জয় রাজবংশী: প্রেমিক সন্তানকে স্বীকৃতি দেয়নি। পরিবারের সম্মান বাঁচাতে সেই সন্তানকে বিক্রি করার চেষ্টা করেছিলেন গৃহবধূ। আর সেই নবজাতককে কিনতে গিয়ে গ্রেফতার অন্য এক গৃহবধূ। ঘটনাটি ঘটেছে কালনা সুপার স্পেশালিটি হাসপাতালে।

পুলিস সূত্রে খবর, স্বামীর অত্যাচারের কারণে কয়েক বছর আগে ৩ সন্তানকে নিয়ে উত্তরপ্রদেশ থেকে হুগলির মগরায় বাপের বাড়িতে ফিরে আসেন এক গৃহবধূ। সেখানেই তাঁর সঙ্গে এক যুবকের সম্পর্ক গড়ে ওঠে। সেই সম্পর্কের জেরেই সন্তানসম্ভবা হয়ে পড়েন তিনি। এদিকে ওই যুবক ওই সন্তান নষ্ট করে দিতে বলেন। তা মেনে নেননি ওই গৃহবধূ।

এদিকে, শেষপর্যন্ত প্রসবযন্ত্রণা নিয়ে ওই গৃহবধূ নাম ভাঁড়িয়ে ভর্তি হয়ে যান কালনা সুপার স্পেশালিটি হাসপাতালে। সেখানেই একটি সন্তানের জন্ম দেন। সন্তান জন্মের পর শিশুটিকে মায়ের কাছে দেওয়ার আগে নাম ঠিকানা মেলাতে গিয়ে ধরা পড়ে যান ওই গৃহবধূ। ভর্তির সময় নিজেকে সুমিতা যাদব হিসেবে পরিচয় দেন।

নার্স, সিস্টারদের জেরায় উঠে এসেছে নিজের সন্তানকে সুমিতা যাদবকে বিক্রি করে দিতে চেয়েছিলেন ওই গৃহবধূ। তিনটি সন্তান থাকায় তিনি আর সন্তান নিতে চাননি। আবার আগত সন্তানকে বিক্রিও করে দিতে চাননি। ওই ঘটনায় আলোড়ন সৃষ্টি হয় কালনা সুপার স্পেশালিটি হাসপাতালে। শেষপর্যন্ত ওই শিশুকে কিনতে এসে গ্রেফতার হয়েছে সুমিতা যাদব।

এনিয়ে হাসপাতালের সহকারী সুপার বলেন, 'এক প্রসূতি সন্তান জন্ম দেওয়ার পর দেখা গিয়েছে তিনি অন্যের নামে ভর্তি হয়েছিলেন। বিষয়টি পুলিসকে জানানো হয়েছে।'

আরও পড়ুন-EXCLUSIVE: বিজেপির রাজনৈতিক প্রস্তাব- মোদীর নেতৃত্বে উজ্জ্বল ভারত, মিথ্যার বেসাতি করছে বিরোধীরা

আরও পড়ুন-'বুমরা এখনও অলরাউন্ডার হওয়া থেকে অনেক, অনেক দূরে'

আরও পড়ুন-চব্বিশে ফাইনাল, সিএএ নিয়ে সতর্ক বিজেপি 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.