Jagaddal Murder: জগদ্দলে শ্যুটআউট, মদের আসরে ১৯ বছরের যুবককে গুলি করে খুন

পরিবারের লোকজনদের ঘুম ভাঙানোর জন্য কাতর স্বরে ডাকাডাকি করে রোহিত। বাইরে এসে চমকে যান পরিবারের সদস্যরা।

Updated By: Jul 3, 2022, 03:23 PM IST
Jagaddal Murder: জগদ্দলে শ্যুটআউট, মদের আসরে ১৯ বছরের যুবককে গুলি করে খুন
রোহিত দাস।

বরুণ সেনগুপ্ত: মদের আসরে যুবককে গুলি করে খুন করার ঘটনা ঘটল জগদ্দলে। নিহত যুবকের নাম রোহিত দাস (১৯)। শনিবার রাতে ভাটপাড়া পুরসভার ২২ নম্বর ওয়ার্ডে শ্যামনগর ২৬ নম্বর রেলগেট সংলগ্ন এলাকায় ওই এক যুবককে গুলি করে খুন করার অভিযোগ উঠেছে। মৃত রোহিতের বাবা জানিয়েছেন, টিটাগড় জুটমিলে কাজ করতেন রোহিত। রবিবার রাতে কাজে যাচ্ছেন বলে বাড়ি থেকে বেরিয়ে যান। 

পরিবার সূত্রে খবর, গতকাল রাত আড়াইটা নাগাদ রোহিত বাড়ি ফেরে। পরিবারের লোকজনদের ঘুম ভাঙানোর জন্য কাতর স্বরে ডাকাডাকি করে। বাইরে এসে চমকে যান পরিবারের সদস্যরা। তাঁদের কথায়, সেই সময় রোহিতের দেহ রক্তে ভেসে যাচ্ছে। রোহিতের পেটে গুলি করা হয় বলে জানা গেছে। পুলিস জানায়, মদের আসরে মৃত রোহিত ছাড়া আরও অনেকে ছিল। অভিযুক্তদের মধ্যে একজন যুবকের তল্লাশি চালাচ্ছে জগদ্দল থানার পুলিস। 

তৎক্ষনাৎ তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হয় রোহিতের। সূত্রের খবর, শনিবার রাতে বাড়িতে খাওয়া দাওয়ার পর বেরিয়ে যায় রোহিত। দুপুরে রোহিতের বাড়িতেই নাকি মদের আসর বসেছিল। সেখানে উপস্থিত ছিল অভিযুক্তও। দুপুরে তারা একসঙ্গে খাবারও খায়।

প্রসঙ্গত, শনিবার সকালে ভাটপাড়ায় পয়েন্ট ব্ল্যাংক রেঞ্জ থেকে ইমারতী সামগ্রীর ব্যবসায়ী সালামউদ্দিনের মাথায় গুলি করে দুষ্কৃতী। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। হাসপাতালে নিয়ে যাওয়া হলে ওই ব্যবসায়ীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। 

আরও পড়ুন, Haldia: বৃদ্ধ বাবাকে বেধড়ক মার ‘কীর্তিমান’ ছেলের, ভাইরাল ভিডিয়ো দেখে নিন্দার ঝড়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.