Dhola: মাকে ধারাল অস্ত্রের কোপ; ভাইকে ভেড়ির জল ঢুবিয়ে খুন, চোখের সামনে দেখল ১১ বছরের বালক

কী কারনে এই নৃশংস খুন তার কারণ স্পষ্ট নয়

Updated By: Aug 13, 2021, 09:51 PM IST
Dhola: মাকে ধারাল অস্ত্রের কোপ; ভাইকে ভেড়ির জল ঢুবিয়ে খুন, চোখের সামনে দেখল ১১ বছরের বালক

নিজস্ব প্রতিবেদন: ঘরে ঢুকে গৃহবধূ ও তার শিশুপুত্রকে নৃশংসভাবে খুন করল দুষ্কৃতীরা। আর প্রাণ বাঁচাতে পাশের ঘর থেকে সব দেখল ওই গৃহবধূর ১১ বছরের ছেলে। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটে দক্ষিণ ২৪ পরগনার ঢোলাহাট থানার শিবনগর গ্রামে। নিহত গৃহবধূর নাম মঞ্জুরা বিবি ও বছর তিনেকের ও শিশুর নাম মিজানুর হোসেন।

আরও পড়ুন-Covid Vaccine: সোমবার থেকে কলকাতায় নয়া নিয়মে টিকাকরণ, বিজ্ঞপ্তি জারি পুরসভার

পুলিস সূত্রে খবর, বৃহস্পতিবার সন্ধে সাড়ে সাতটা নাগাদ মঞ্জুরা বিবির ঘরে ঢোকে জনা চারেক দুষ্কৃতী। ঘরে ঢুকে ধারাল অস্ত্র দিয়ে খুন করে মঞ্জুরাকে। এরপর ৩ বছরের মিজানুরকে বাড়ির পাশের ভেড়ির জলে ডুবিয়ে মারে। ঘরে দুষ্কৃতীরের তাণ্ডব থেকে বাঁচতে পাশের ঘরে লুকিয়ে পড়ে মঞ্জুরার ১১ বছরের বড় ছেলে। গোটা ঘটনা ঘটে তার চোখের সামনে।

অন্যদিকে খুনের ঘটনার পর নিহত গৃহবধূর স্বামী আনোয়ার পাইককে ফোন করে ঘটনার খবর জানায় তার ছেলে। জানা যায় আনোয়ার পাইক তখন গ্রামের এক আলোচনা সভাতে ছিলেন।

আরও পড়ুন-Birbhum: ভুয়ো IPS সন্দেহে এক মহিলাকে আটক করল বীরভূম পুলিস 

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ঢোলাহাট থানার পুলিস। ঘটনাস্থল থেকে মা ও ছেলের মৃতদেহ উদ্ধার করে কাকদ্বীপে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি। অন্যদিকে কী কারনে এই নৃশংস খুন তার কারণ স্পষ্ট নয়। ঘটনায় অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে ঢোলাহাট থানার পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.