রেললাইনের ধারে গৃহবধূর দেহ, দু-হাত দূরে পড়ে মুণ্ড, রহস্য কাকদ্বীপে

সোমবার সকালে স্থানীয় বাসিন্দারাই প্রথমে রেললাইনের ধারে একটি দেহ পড়ে থাকতে দেখেন। পরে তাঁরা কাছে গিয়ে দেখেন, দেহটি লাইনের ধারে পড়ে রয়েছে।

Updated By: Aug 5, 2019, 10:54 AM IST
রেললাইনের ধারে গৃহবধূর দেহ, দু-হাত দূরে পড়ে মুণ্ড, রহস্য কাকদ্বীপে

নিজস্ব প্রতিবেদন: রেললাইনের পাশ থেকে এক প্রতিবন্ধী গৃহবধূর মুণ্ডকাটা দেহ উদ্ধার। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য দক্ষিণ ২৪ পরগনার কাকদ্বীপে। সোমবার সকালে উকিলের হাট স্টেশনে লাইনের পাশ থেকে দেহ উদ্ধার করে রেলপুলিস। এখনও পর্যন্ত ওই গৃহবধূর কোনও পরিচয় জানা যায়নি।

 

সোমবার সকালে স্থানীয় বাসিন্দারাই প্রথমে রেললাইনের ধারে একটি দেহ পড়ে থাকতে দেখেন। পরে তাঁরা কাছে গিয়ে দেখেন, দেহটি লাইনের ধারে পড়ে রয়েছে। কিছুটা দূরে দুই পাতের মাঝখানে পড়ে রয়েছে মুণ্ডটি। এরপরই তাঁরা রেলপুলিসে খবর দেন। মহিলার পরিচয় জানতে তাঁরা গ্রামেও খবর দেন। গ্রামবাসীরাও গিয়ে মহিলাকে শণাক্ত করার চেষ্টা করেন। কিন্তু এখনও পর্যন্ত তাঁর পরিচয় জানা যায়নি।

হাইকোর্টের নির্দেশে আজ গঙ্গারামপুর পুরসভার আস্থা ভোট, তার আগে ফের জটিলতা

ঘটনাকে ঘিরে রহস্য জানা বেঁধেছে। ওই গৃহবধূ আত্মহত্যা করেছেন নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ। কেউ লাইনের ধারে  তাঁকে ধাক্কা মেরে ফেলে দিতে পারে অথবা অন্য কোথাও খুন করে দেহ রেললাইনের ধারে ফেলে রেখে যেতে পারে...গোটা বিষয়টিই খতিয়ে দেখছে পুলিস। আপাতত মহিলার পরিচয় জানতে গ্রামবাসীদের সঙ্গে কথা বলছে রেলপুলিস।

 

.