Hooghly: 'কাপড়, পোশাক ছিঁড়ে দিল', তৃণমূল করার অপরাধে গৃহবধূকে চুলের মুঠি ধরে মারধর-হেনস্থা!

ছেলেকে বলে, জয় শ্রী রাম বল। প্রতিবাদ করি। ওরা কাপড়, পোশাক ছিঁড়ে দিল। সামনেই বাদাম জমি। সেখানে ফেলে অত্যাচার করে। 

Updated By: May 3, 2024, 01:37 PM IST
Hooghly: 'কাপড়, পোশাক ছিঁড়ে দিল', তৃণমূল করার অপরাধে গৃহবধূকে চুলের মুঠি ধরে মারধর-হেনস্থা!

দিব্যেন্দু সরকার: তৃণমূল করার অপরাধে এক গৃহবধূকে বাড়ি থেকে চুলের মুঠি ধরে টেনে নিয়ে গিয়ে জমিতে ফেলে ব্যাপক মারধরের পাশাপাশি শ্লীলতাহানি করার অভিযোগ উঠল তিন ব্যক্তির বিরুদ্ধে। পরে তাকে ধর্ষণ করার চেষ্টাও করা হয় বলে অভিযোগ। অভিযুক্তরা সকলেই বিজেপির স্থানীয় নেতা ও কর্মী বলেই দাবি নিগৃহীতা ও তার পরিবারের লোকজনের। ঘটনার জেরে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। ঘটনার জেরে ওই গৃহবধূ ও তার স্বামী থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে পুলিস অভিযুক্ত তিন বিজেপি কর্মীকে গ্রেফতার করেছে। ঘটনা পুরশুড়ার চিলাডিঙি এলাকার।

যদিও বিজেপির পক্ষ থেকে গোটা ঘটনার কথা অস্বীকার করা হয়েছে। বলা হয়েছে,এই ধরনের কোন ঘটনাই ঘটেনি। তৃণমূল চক্রান্ত করে ফাঁসাচ্ছে। ছোট ছোট ছেলেদের মধ্যে গন্ডগোলহয়েছে। আর সেখানে রাজনৈতিক রং লাগিয়ে বিষয়টি  ঘুরিয়ে দিয়ে বিজেপির কর্মীদের ভোটের আগে ফাঁসিয়েছে তৃণমূল। পুলিস জানিয়েছে, ধৃতদের নাম শুভজিত মালিক, প্রসেনজিৎ মালিক ও হরেকৃষ্ণ মালিক। এদের বিরুদ্ধেই থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গেছে। নিগৃহীতা গৃহবধূর অভিযোগ,আমরা  তৃণমূল করি। আর ওরা বিজেপি করে। ওখানে আমরাই একা তৃণমূল করি। তাই এই রাগে ওরা প্রায়শই এইভাবে অত্যাচার করে।

বৃহস্পতিবার শুভজিত মালিক, প্রসেনজিৎ মালিক ও হরেকৃষ্ণ মালিক সহ একাধিক জন এসে আমার ছেলেকে বলে, জয় শ্রী রাম বল। আমি গিয়ে প্রতিবাদ করি। আর তাতেই ওরা আমার ছেলেকে তো মারলই। তার পাশাপাশি আমাকেও অকথ্যভাবে অত্যাচার করে। কাপড়, পোশাক ছিঁড়ে দিল। সামনেই বাদাম জমি। সেখানে ফেলে আমাকে অত্যাচার করে ওরা। আমি ওদের শাস্তি চাই। গৃহবধূর স্বামীও একই অভিযোগ করেন। এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করার পর পুরশুড়া থানার পুলিস গভীর রাতে অভিযুক্ত তিন জনকে গ্রেফতার করে।

আরও পড়ুন, Madhyamik: প্রতিকূলতাকে হারিয়ে আকাশে উড়ান, মাধ্যমিকে সফল জলপাইগুড়ির ৪ মূক-বধির পরীক্ষার্থী!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Tags:
.