Pandua: ভরদুপুরে চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে প্রকাশ্য রাস্তায় দুঃসাহসিক ছিনতাই পান্ডুয়ায়!

কিছু বুঝে ওঠার আগেই চোখে লঙ্কার গুঁড়ো। নগদ ৪২ হাজার ছিনিয়ে চম্পট দুষ্কৃতীদের।

Updated By: Dec 30, 2023, 06:07 PM IST
Pandua: ভরদুপুরে চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে প্রকাশ্য রাস্তায় দুঃসাহসিক ছিনতাই পান্ডুয়ায়!

বিধান সরকার: চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে কেপমারির ঘটনায় চাঞ্চল্য পান্ডুয়ায়। লুট নগদ। তদন্তে পুলিস। স্থানীয় ও পুলিস সূত্রে জানা গিয়েছে, শনিবার দুপুরে পান্ডুয়া কালনা মোর সংলগ্ন একটি রাষ্ট্রায়াত্ত্ব ব্যাংক থেকে টাকা তুলে বাড়ি ফিরছিলেন দে পাড়ার বাসিন্দা সাহাবুদ্দিন আলি।কৃষক সাহাবুদ্দিন তাঁর জমিতে কাজ করা মজুরদের মজুরি দিতেই টাকা তুলে নিয়ে যাচ্ছিলেন। পান্ডুয়ার জামগ্রামের একটি নির্জন এলাকায় সাহাবুদ্দিনের পথ আটকে দাঁড়ায় দুই বাইক আরোহী। কিছু বুঝে ওঠার আগেই সাহাবুদ্দিনের চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে দেয় বাইকে থাকা ২ দুষ্কৃতী। তারপর সঙ্গে থাকা নগদ লুট করে চম্পট দেয়।

চোখ বুজে রাস্তার ধারে পড়ে থাকতে দেখে অপর এক বাইক আরোহী সাহাবুদ্দিনকে উদ্ধার করে পান্ডুয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। বর্তমানে সেখানেই তাঁর চিকিৎসা চলছে । ইতিমধ্যেই এলাকার সিসিটিভি ফুটে খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে পান্ডুয়া থানার পুলিস। সাহাবুদ্দিনের অভিযোগ, পান্ডুয়ার ব্যাংক থেকে টাকা তুলে নিয়ে বাইকে করে ফিরছিলেন তিনি। রাস্তা আটকে কিছু বুঝে ওঠার আগেই চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে দেয় দুই দুষ্কৃতীরা তাঁর ব্যাগ থেকে নগদ ৪২ হাজার ছিনিয়ে নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। হেলমেট পরা অবস্থায় ছিল দুজনেই। তাই দুষ্কৃতীদের চিনতে পারেননি তিনি।

পথচারী মহম্মদ সাহিল জানিয়েছেন, "বাইক নিয়ে পান্ডুয়ার দিকে আসছিলাম। তখন দেখি চোখ বুজে বসে রয়েছে এক ব্যক্তি। কী হয়েছে জিজ্ঞেস করতে বলল, চোখে লঙ্কার গুঁড়া ছিটিয়ে দিয়েছে। পাশে পড়েছিল তাঁর কালো রংয়ের একটি ব্যাগ। তৎক্ষণাৎ তাঁকে উদ্ধার করে পান্ডুয়া হাসপাতালে নিয়ে আসি এবং পুলিসকে জানাই।" পুলিস জানিয়েছে, চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বাইকে ২ জন ছিল। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তদন্ত শুরু হয়েছে। দ্রুত ধরা পড়বে দুষ্কৃতীরা।

আরও পড়ুন, Kolkata: রক্তাক্ত স্ত্রী-মেয়ের পাশে উদ্ধার স্বামীর ঝুলন্ত দেহ, 'সুখী দম্পতি'র মর্মান্তিক পরিণতি!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.