Pathankot Firing: সেনায় যোগদান ছিল স্বপ্ন! পাঠানকোটে সহকর্মীর গুলিতে নিহত বাংলার জওয়ানও

নিহত জওয়ানের পরিবারে রয়েছে স্ত্রী প্রিয়াঙ্কা হাটি সহ বাবা-মা, ১০ বছরের ছেলে ও ১ বছরের শিশুকন্যা। ১৮ বছর বয়সে যোগ দেন সেনায়।

Updated By: Jun 28, 2022, 06:23 PM IST
Pathankot Firing: সেনায় যোগদান ছিল স্বপ্ন! পাঠানকোটে সহকর্মীর গুলিতে নিহত বাংলার জওয়ানও
নিজস্ব চিত্র

দিব্যেন্দু সরকার: সতীর্থর গুলিতে পাঞ্জাবের পাঠানকোটের (Pathankot Firing) মীরথল এলাকায় নিহত দুই জওয়ানের (Jawan) মধ্যে একজন বাংলার সন্তান। মৃতের নাম গৌরীশঙ্কর হাটি। হুগলির আরামবাগের (Arambag) ১৫ নম্বর ওয়ার্ডের নির্ভয়পুরের বাসিন্দা ছিলেন গৌরীশংকর। বয়স হয়েছিল ৩৬ বছর। 

নিহত জওয়ানের পরিবারে রয়েছে স্ত্রী প্রিয়াঙ্কা হাটি সহ বাবা-মা, ১০ বছরের ছেলে ও ১ বছরের শিশুকন্যা। স্ত্রী ও পুত্র-কন্যা গৌরীশঙ্করের সঙ্গে সেনা কোয়ার্টারেই থাকেন। গ্রামের বাড়িতে থাকেন বাবা-মা। গৌরীশঙ্কর ১৮ বছর ধরে সেনাবাহিনীতে কর্মরত ছিলেন। সেনায় যোগ দেওয়ার শখ থেকেই মাধ্যমিক পর থেকেই শুরু হয় চেষ্টা। শেষে ১৮ বছর বয়সে সেনায় যোগ দেন আরামবাগের জওয়ান। 

পরিবার জানিয়েছে, রবিবার রাত আড়াইটে নাগাদ যখন গৌরীশঙ্কর ও তাঁর তিন সতীর্থ ডিউটি করছিলেন, তখনই তাঁদের মধ্যে এক সতীর্থ অতর্কিতে গুলি চালায়। সেই গুলি লাগে গৌরীশঙ্কর সহ আরও এক জন জওয়ানের। রক্তাক্ত অবস্থায় গুলিবিদ্ধ ওই দুই জওয়ানকে পাঠানকোটের সেনা হাসপাতলে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসকরা ওই দুজনকে মৃত বলে ঘোষণা করেন।

মঙ্গলবার দুপুরে নিহত জওয়ানের বাড়িতে গিয়ে দেখা যায়, আকস্মিক এই ঘটনায় শোকে ভেঙে পড়েছে পরিবার। কান্নায় ভেঙে পড়েছেন তাঁরা। বুধবার নিহত গৌরীশঙ্কর হাটির দেহ আনা হবে গ্রামের বাড়িতে। এই ঘটনায় এলাকায় গভীর শোকের ছায়া।

আরও পড়ুন, Bhatar: শৌচকর্মের সময় অন্তর্বাসে থাকা টাকার বান্ডিল সোজা সেপটিক ট্যাঙ্কে! উদ্ধারে নেমে মৃত ২ ভাই

Shukna Accident: চলন্ত স্কুটির উপরে এসে পড়ল বিশাল গাছ, ঘটনাস্থলেই থেঁতলে গেলেন ২ আরোহী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.