সকালে ঝড়বৃষ্টিতে বিপর্যস্ত দক্ষিণবঙ্গের একাধিক জেলা, বজ্রাঘাতে মৃত ৩

 ঘূর্ণাবর্ত ও নিম্নচাপ অক্ষরেখার জোড়া ফলা। কলকাতা ও শহরতলি এলাকাগুলিতে ধেয়ে আসছে ঝড়। আগামী ২-৩ ঘণ্টার মধ্যে ঝড়বৃষ্টির সম্ভাবনা। পূর্বাভাস আলিপুর আবহাওয়া দফতরের।

Updated By: May 10, 2018, 01:08 PM IST
সকালে ঝড়বৃষ্টিতে বিপর্যস্ত দক্ষিণবঙ্গের একাধিক জেলা, বজ্রাঘাতে মৃত ৩

নিজস্ব প্রতিবেদন:  ঘূর্ণাবর্ত ও নিম্নচাপ অক্ষরেখার জোড়া ফলা। সকাল থেকে দক্ষিণবঙ্গের একাধিক জেলায় ঝড়বৃষ্টি।

চাঁদিফাটা গরম থেকে স্বস্তি। সকাল থেকেই আকাশ কালো করে মেঘ, সঙ্গে ঝড়ো হাওয়া। কিছুটা হলেও স্বস্তিতে কলকাতা ও পাশ্ববর্তী এলাকাগুলি। জেলায় জেলায় সকাল থেকেই বৃষ্টি হচ্ছে। বৃহস্পতিবার সকালেই একপশলা বৃষ্টি স্বস্তি এনেছে আসানসোলেও। ভোর পাঁচটা থেকে বৃষ্টি শুরু হয়। কিছুটা সমস্যায় পড়েন ট্রেন যাত্রীরা। একইছবি দুর্গাপুরেও। ঝড়ো হাওয়া সঙ্গে মুষলধারে বৃষ্টি। বেশকিছুক্ষণের জন্য শহরের বিভিন্ন এলাকায় বিদ্যুত্‍ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়। প্রবল বৃষ্টিতে জল জমে যায় অন্ডালের উখড়া বাজারের দোকানপাটে। টানা গরমের পর এমন বৃষ্টিতে স্বস্তিতে দুর্গাপুরের মানুষ।

ঝড়বৃষ্টিতে বিপর্যস্ত মুর্শিদাবাদ, বীরভূম। বীরভূমের মল্লারপুরে বাজ পড়ে মৃত ২। নদিয়া, বাঁকুড়াতেও হচ্ছে প্রবল ঝড় বৃষ্টি। ঝড়ে গাছ পড়ে বিপত্তি। বীরভূমের ভীমগড়ের কাছে তার ছিঁড়ে আটকে যায় ময়ূরাক্ষী ফাস্ট প্যাসেঞ্জার। বীরভূমের বাজ পড়ে মৃত্যু হয়েছে ২ জনের। মুর্শিদাবাদেও একই কারণে ১ জনের মৃত্যুর খবর পাওয়া যাচ্ছে।

 

 

.