Kakdwip:দিনের পর দিন স্কুলে মত্ত প্রধানশিক্ষক, পুলিসে দিল এলাকাবাসী

Kakdwip:অভিভাবকদের অভিযোগ এতটাই নাকি মদ্যপান করেছিলেন ওই দুই শিক্ষক স্বাভাবিকভাবে দাঁড়াতে পর্যন্ত পারছিলেন না

Updated By: Aug 5, 2024, 02:58 PM IST
Kakdwip:দিনের পর দিন স্কুলে মত্ত প্রধানশিক্ষক, পুলিসে দিল এলাকাবাসী

নকিবুদ্দিন গাজি: স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দিনের পর দিন মদ খেয়ে এসে ক্লাস করার অভিযোগ তুলে সরব হল অভিভাবকেরা। এমনকি সোমবার দিন হাতেনাতে ধরা হল ওই প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষককে। এতটাই নাকি তারা মদ খেয়ে ছিল দাঁড়াতে পারছিল না। অন্যদিকে বিষয়টি নিয়ে থানায় অভিযোগ দায়ের করা হলে কাকদ্বীপ থানার পুলিস প্রশাসন ঘটনাস্থলে পৌঁছে ওই প্রধান শিক্ষক ও শিক্ষককে আটক করে নিয়ে যায় থানায়।

আরও পড়ুন-বন দফতরের কোয়ার্টার ভেঙে নিজস্ব বাড়ি! অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে

ঘটনাটি কাকদ্বীপ থানার দুর্গানগর  প্রাথমিক বিদ্যালয়ের। এই স্কুলেরই প্রধান শিক্ষক মৃত্যুঞ্জয় বারিক ও সহকারী শিক্ষক দীপক কুমার সিট প্রায়  নাকি মদ খেয়ে আসতো স্কুলে। আর তা নিয়ে একাধিকবার অভিভাবকেরা জানালেও বিষয়টি অস্বীকার করে গেছে প্রধান শিক্ষক। তবে সোমবার দিন এলাকাবাসী ও অভিভাবকেরা হাতেনাতে ধরে ফেলে ওই প্রধান শিক্ষক মৃত্যুঞ্জয় বারিক ও সহকারী শিক্ষক দীপক কুমার শিটকে।

অভিভাবকদের অভিযোগ এতটাই নাকি মদ্যপান করেছিলেন ওই দুই শিক্ষক স্বাভাবিকভাবে দাঁড়াতে পর্যন্ত পারছিলেন না। এরপরই বিষয়টি নিয়ে অভিভাবকদের পক্ষ থেকে ও এলাকাবাসীদের পক্ষ থেকে কাকদ্বীপ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হলে ঘটনাস্থলে পৌঁছে কাকদ্বীপ থানার পুলিস ওই প্রধান শিক্ষক মৃত্যুঞ্জয় বারিক ও সহকারী শিক্ষক দীপক কুমার সিটকে আটক করে থানায় নিয়ে যায়। অন্যদিকে ঘটনাস্থলে আসেন নামখানার যুগ্ম সমস্ত উন্নয়ন আধিকারিক।

স্কুলের ছাত্র-ছাত্রীদের অভিযোগ পড়াশোনার সময় ওই দুই শিক্ষক স্কুলের মধ্যে বসেও নাকি মদ্যপান করতেন, ধূমপান থেকে শুরু করে সমস্ত কিছুই চলতো ছাত্র-ছাত্রীদের সামনে। আর পড়াশোনা তো দূরে থাক ছাত্র-ছাত্রীদেরকে দিয়ে কাজ করানো হতো, কখনো খাবার আনার কাজ আবার কখনো বাথরুম পরিষ্কার করার কাজ।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.