Hand Grenade: ফাঁসিদেওয়া সীমান্তে প্রাইমারি স্কুলের কাছে উদ্ধার হ্যান্ড গ্রেনেড, আতঙ্ক এলাকায়

বিএসএফ সূত্রে দাবি, রাতে সীমান্তে টহল দেওয়ার সময় ওইসব গ্রেনেড জওয়ানদের কাছ থেকে পড়ে যায়

Updated By: Feb 26, 2022, 04:43 PM IST
Hand Grenade: ফাঁসিদেওয়া সীমান্তে প্রাইমারি স্কুলের কাছে উদ্ধার হ্যান্ড গ্রেনেড, আতঙ্ক এলাকায়

নিজস্ব প্রতিবেদন: সাতসকালে আতঙ্ক ছড়াল ফাঁসিদেওয়ায় ভারত-বাংলাদেশ সীমান্তে। লোকালয় থেকে উদ্ধার হল হ্যান্ড গ্রেনেড। কাছেই ছোটদের স্কুল। তাতেই ক্ষুব্ধ এলাকাবাসী।

শনিবার শিলিগুড়ির ফাঁসিদেওয়া ব্লকের সীমান্ত এলাকা বন্দরগছ এলাকায় বেশ কয়েকটি হ্য়ান্ড গ্রেনেড দেখতে পান এলাকাবাসী। খবর দেওয়া হয় মহানন্দা বিওপি-র বিএসএফ অফিসে। খবর পেয়ে চলে আসে বিএসএফ। জওয়ানরা এসে সেগুলিকে গ্রেনেড বলে স্বীকার করে।

বিএসএফ সূত্রে দাবি, রাতে সীমান্তে টহল দেওয়ার সময় ওইসব গ্রেনেড জওয়ানদের কাছ থেকে পড়ে যায়। স্থানীয় যুবকদের কাছে থেকে সেগুলিকে উদ্ধার করে নিয়ে যায় বিএসএফ। যে জায়গায় গ্রেনেড উদ্ধার হয় তার পাশেই রয়েছে একটি প্রাথমিক বিদ্যালয়। তাই বিস্ফোরকগুলি যদি বাচ্চাদের হাতে চলে যেত তাতে বিপদের সম্ভাবনা ছিল বলে দাবি স্থানীয় মানুষজনের। 

কীভাবে এমন বিস্ফোরক একজন জওয়ানের কাছ থেকে পড়ে গেল? এনিয়ে বিএসএফ আধিকারীকদের সঙ্গে কথা বলতে গেলে তারা ক্যামেরার সামনে কিছু বলতে চাননি।

আরও পড়ুন-Anish Khan Murder Case: আনিসের দেহ তুলতে গিয়ে গ্রামবাসীদের বিক্ষোভের মুখে SIT, আদালত অবমাননা, বলল পুলিস

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.