Udayan Guha: ''মাথা গুড়িয়ে দেব''! বিধায়ক উদয়ন গুহের বাড়ির সামনে হুমকি পোস্টার

রাজবংশী ভাষায় বিধায়কের মাথা গুড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে। 

Updated By: Feb 26, 2022, 04:14 PM IST
Udayan Guha: ''মাথা গুড়িয়ে দেব''! বিধায়ক উদয়ন গুহের বাড়ির সামনে হুমকি পোস্টার
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: মাথা গুড়িয়ে দেওয়ার হুমকি পোস্টারে শনিবার ফের একবার চাঞ্চল্য ছড়াল দিনহাটায়। এদিন বিধায়ক উদয়ন গুহের (Udayan Guha) বাড়ির সামনে বেনামী পোস্টার উদ্ধার ঘিরে উত্তেজনা ছড়িয়েছে। দিনহাটা শহরের বাবু পাড়া এলাকায় বিধায়কের বাড়ির প্রবেশ দ্বারের সামন থেকেই উদ্ধার হয় এই পোস্টার। বিধায়ককে রীতিমত হুমকি দেওয়ার অভিযোগ উদ্ধার হওয়া সেই পোস্টারে। রাজবংশী ভাষায় বিধায়কের মাথা গুড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে। 

উদয়ন গুহ জানান, যথারীতি শনিবারও নিজের কাজে বাইরে গিয়েছিলেন বিধায়ক। সেখান থেকে ফিরে গাড়ি থেকে নামার সময় এই পোস্টার তার চোখে পড়ে। আর তারপরেই তিনি খবর দেন দিনহাটা থানায়। খবর পেয়ে দিনহাটা থানায় পুলিস এসে পোস্টার উদ্ধার করে নিয়ে যায়। 

বিধায়কের বাড়ির সামনে সিসিটিভি ক্যামেরা লাগানো থাকা সত্ত্বেও কোনও অভিযুক্তকে শনাক্ত করা যায়নি। অভিযোগ, বিধায়কের বাড়ির সামনে রয়েছে সিসি ক্যামেরা আছে ঠিকই কিন্তু যারা পোস্টার লাগিয়েছে তারা যথেষ্ট চালাকির সঙ্গে ক্যামেরা আড়াল করে কাজটি করেছেন। যাতে তারা সিসি ক্যামেরায় না আসে।

উল্লেখ্য, কিছুদিন আগে তুফানগঞ্জে এক দলীয় কর্মীসভায় পৃথক রাজ্যের দাবিদারদের হাঁটু ভেঙ্গে দেওয়ার কথা বলেছিলেন উদয়ন গুহ। ভোটের প্রচারে এক সভায় গিয়ে তিনি বলেনছিলেন, ''একটা কথা জেনে রাখুন, যারা আলাদা রাজ্যের দাবি করবেন তাদের যদি হিম্মত থাকে তাহলে কোচবিহারের যে কোনও জায়গায় মিছিল করে আলাদা রাজ্যের দাবি করুন। আস্ত হাঁটু নিয়ে বাড়ি ফিরতে পারবেন না। এখানে থাকবেন আর আলাদা রাজ্যের দাবি করবেন?'' 

আর তার পরেই শনিবার রাজবংশী ভাষার এই হুমকি যথেষ্ট তাৎপর্য পূর্ণ বলে মনে করছেন রাজনৈতিক মহল।

আরও পড়ুন, Anish Khan Murder Case: আনিসের দেহ তুলতে গিয়ে গ্রামবাসীদের বিক্ষোভের মুখে SIT, আদালত অবমাননা, বলল পুলিস

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.