সন্ধ্যায় বাড়িতে ডেকে নিয়ে যান বিজেপিনেতা, সকালে গ্রামের বাগানে ঝুলন্ত দেহ উদ্ধার তরুণীর! রহস্য রতুয়ায়

ঘটনার পর থেকে পলাতক তিনি। আর সেখানেই আরও সন্দেহ দানা বেঁধেছে!

Updated By: Aug 30, 2019, 01:41 PM IST
সন্ধ্যায় বাড়িতে ডেকে নিয়ে যান বিজেপিনেতা, সকালে গ্রামের বাগানে ঝুলন্ত দেহ উদ্ধার তরুণীর! রহস্য রতুয়ায়

নিজস্ব প্রতিবেদন:  ভাতা দেওয়ার নাম করে বছর কুড়ির তরুণীকে বাড়িতে ডেকে নিয়ে গিয়েছিলেন বিজেপিনেতা। কিন্তু তারপর থেকে আর বাড়ি ফেরেননি ওই তরুণী। পরিবারের সদস্যরা খোঁজ করতে গেলেও তাঁদের গালিগালাজ করে তাড়িয়ে দেন ওই বিজেপিনেতা। রাত পোহালে সেই তরুণীরই ঝুলন্ত দেহ উদ্ধার হল গ্রামের আমবাগান থেকে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদার রতুয়ার বলরামপুরে। শুক্রবার সকালে বলরামপুরের দিয়ারার বাগান থেকে অষ্টমী মণ্ডল (২০) নামে ওই তরুণীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

 

অষ্টমীর বাবা ভোলা মণ্ডলের বয়ান অনুযায়ী, বৃহস্পতিবার সন্ধ্যায় ভাতা দেওয়ার নাম করে এলাকার বিজেপি নেতা কুমার শানু তাঁর মেয়েকে বাড়িতে ডেকে নিয়ে যান। কিন্তু দীর্ঘক্ষণ মেয়ে না ফেরার ওই বিজেপি নেতার বাড়িতে খোঁজ করতে যান ভোলা। অভিযোগ, প্রথমে দরজা খুলতে চাইছিলেন না কুমার শানু। কিছুক্ষণ পর দরজা খুলে ভোলার সঙ্গে অত্যন্ত দুর্ব্যবহার করে, গালিগালাজ করে তাঁকে তাড়িয়ে দেন বলে অভিযোগ। ‘বেশি বাড়াবাড়ি করলে, দলের লোক এনে টানিয়ে দেব’ বলে বিজেপি নেতা হুমকি দেন বলে অভিযোগ তরুণীর বাবার।

ইংরেজবাজার পুরসভা হাতছাড়া হওয়া আটকাতে তত্পর তৃণমূল, বৈঠক ডাকলেন মৌসম বেনজির নুর

রাতে সম্ভাব্য সমস্ত জায়গায় মেয়ের খোঁজ করেন ভোলা। সকালেও জারি থাকে খোঁজ। এরই মধ্যে গ্রামবাসীরা বাগানে এক তরুণীর ঝুলন্ত দেহ দেখতে পেয়ে খবর দেন তাঁকে। দেখা যায়, গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন অষ্টমী। পরে পুলিস গিয়ে দেহ উদ্ধার করে।

তবে এই ঘটনায় একাধিক প্রশ্ন দানা বাঁধছে। বৃহস্পতিবার রাতে ওই বিজেপি নেতার বাড়িতে কী হয়েছিল? অষ্টমীকে কি তবে খুন করে ঝুলিয়ে দেওয়া হল?  নাকি আত্মহত্যা করেছেন অষ্টমী? পুলিস তদন্ত শুরু করেছে। এলাকাবাসীরা আতঙ্কিত। অভিযুক্ত বিজেপি নেতা কুমার শানুর বিরুদ্ধে রতুয়া থানায় অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার পর থেকে পলাতক তিনি। আর সেখানেই আরও সন্দেহ দানা বেঁধেছে!

Tags:
.