Jalpaiguri Rape: দাদুর 'কীর্তি'! জলপাইগুড়িতে অন্তঃসত্ত্বা নবম শ্রেণীর ছাত্রী....

অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। ক্ষোভে ফুঁসছেন স্থানীয় বাসিন্দারা।

Updated By: Apr 9, 2023, 11:07 PM IST
Jalpaiguri Rape: দাদুর 'কীর্তি'! জলপাইগুড়িতে অন্তঃসত্ত্বা নবম শ্রেণীর ছাত্রী....

প্রদ্যুৎ দাস: ৩ বছর পার। ১৭ বছরের বালিকা এখন অন্তঃসত্ত্বা! কীভাবে? ধর্ষণের অভিযোগে প্রৌঢ়কে গ্রেফতার করল পুলিস। ক্ষোভে ফুঁসছেন স্থানীয় বাসিন্দারা। ঘটনাস্থল জলপাইগুড়ি।

জানা গিয়েছে, নির্যাতিতা বাড়ি জলপাইগুড়ির রাজগঞ্জের ব্লকে  শিকারপুর অঞ্চলে। নবম শ্রেণিতে পড়ে সে। পরিবারের লোকেদের দাবি, ৩ বছর ধরে ওই বালিকা নাকি ধর্ষণ করেছে পাশের বাড়ি 'দাদু'! কিন্তু ভয়ে কাউকে সেকথা জানায় সে। এরপর যখন নির্যাতিতা অন্তঃসত্ত্বা হয়ে পড়ে, তখনই ঘটনাটি জানাজানি হয়। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস।

স্রেফ ওই বালিকাই নয়, শিকারপুরে প্রৌঢ়ের লালসার শিকার আর এক নাবালিকা! কীভাবে? পরিবারের লোকেদের দাবি, বাড়িতে টিভি নেই। পাশের বাড়িতে টিভি দেখতে যেত ওই। ফেরার পথে তাকে ধর্ষণ করেন এলাকারই এক প্রৌঢ়! শুধু তাই নয়, মুখ বন্ধ রাখার জন্য নির্যাতিতাকে ভয় দেখায়ও অভিযুক্ত।

আরও পড়ুন: Abduction: বৌমা নাপসন্দ? ২ লক্ষ টাকা সুপারি দিয়ে অপহরণের ছক শ্বশুরবাড়ির লোকেদের....

এদিকে এই ঘটনার মাস দেড়েক পর থেকে শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে নির্যাতিতার। কেন? তাকে জিজ্ঞাসাবাদ করতেই ঘটনাটি জানতে পারেন পরিবারের লোকেরা। অভিযোগ পাওয়ার পরই তৎপর হয় পুলিস। গ্রেফতার করা হয় অভিযুক্ত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.