গঙ্গাসাগরে পুণ্যস্নান সেরে তারকেশ্বরে, পুজোর আগেই অস্বাভাবিক মৃত্যু পুণ্যার্থীর!

 সোমবার গঙ্গাসাগরে পুণ্যস্নান সারেন। এদিন তারকেশ্বরে পুজো দেওয়ার আগে সকালে দুধপুকুরে স্নান করেন গীতা দেবী। তারপরই অসুস্থ হয়ে পড়েন তিনি।

Updated By: Jan 17, 2023, 05:04 PM IST
গঙ্গাসাগরে পুণ্যস্নান সেরে তারকেশ্বরে, পুজোর আগেই অস্বাভাবিক মৃত্যু পুণ্যার্থীর!

নির্মল পাত্র: গঙ্গাসাগরে পুণ্যস্নান সেরে তারকেশ্বরে পুজো দিতে এসেছিলেন। আর তারকেশ্বরে পুজো দিতে এসেই অস্বাভাবিক মৃত্যু পুণ্যার্থীর। মৃতার নাম গীতা দেবী। বয়স ৭০ বছর। 

জানা গিয়েছে, ওই বৃদ্ধার বাড়ি ঝাড়খণ্ডের হাজারিবাগ জেলার ইটখোরি এলাকায়। ওই বৃদ্ধার দেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে তারকেশ্বর থানার পুলিস। পুলিস ও পরিবার সূত্রে জানা গিয়েছে, ৬ জানুয়ারি ঝাড়খণ্ড থেকে ৫৫ জন তীর্থযাত্রীদের নিয়ে একটি বাস তীর্থস্থান ভ্রমণে বের হয়। বাসেই গঙ্গাসাগর পৌঁছন সবাই। সোমবার গঙ্গাসাগরে পুণ্যস্নান সারেন। 

গঙ্গাসাগরে পুণ্যস্নান সারার পরই তারকেশ্বরে আসেন সবাই। কিন্তু তারকেশ্বরে আর পুজো দেওয়া হয়নি গীতা দেবীর। তারকেশ্বরে পুজো দেওয়ার আগে সকালে দুধপুকুরে স্নান করেন গীতা দেবী। তারপরই অসুস্থ হয়ে পড়েন তিনি। তড়িঘড়ি তাঁকে তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এরপর দেহ ময়নাতদন্তের জন্য শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে পাঠায় পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.