Nadia: অস্ত্র হাতে ভিডিয়ো বানিয়ে বিপাকে, টানা জেরা তৃণমূল প্রধানের ছেলেকে

ওই ভিডিয়ো সোশ্য়াল মিডিয়ায় প্রচার হতেই পুলিসে অভিযোগ করে বিজেপি

Updated By: Aug 6, 2021, 06:04 PM IST
Nadia: অস্ত্র হাতে ভিডিয়ো বানিয়ে বিপাকে, টানা জেরা তৃণমূল প্রধানের ছেলেকে

নিজস্ব প্রতিবেদন: হাতে অটোম্যাটিক অস্ত্র। জাতীয় সড়কে গাড়ি থেকে নেমে সেটি আঙুলের কেরামতিতে নাচাচ্ছে যুবক। ইউটিউবে সেটি আপলোড হতেই খবর গেল পুলিস। তৃণমূল প্রধানের ছেলেকে ডেকে টানা জেরা করল নদিয়া পুলিস।

আরও পড়ুন-NIA: পাক অ্যাকাউন্ট থেকে বিপুল টাকা লেনদেন! তারকেশ্বরে ২ যুবকের বাড়িতে হানা এনআইএ-র

অন্যান্য অনেকের মতোই ইউটিউব ভিডিয়ো করার নেশা নদিয়ার দেবগ্রাম পঞ্চায়েত প্রধান মহিরুদ্দিন মন্ডলের ছেলে সেখ বাপির। ইদের আগে একটি ভিডিয়ো শ্যুট করে বাপি। সেখানে দেখা যাচ্ছে জাতীয় সড়কে গাড়ি থেকে অস্ত্র হাতে নামল বাপি। তারপর হাতের অস্ত্র নাচাতে নাচাতে এগিয়ে চলেছে, পেছনে তার সাঙ্গপাঙ্গরা। ব্যাকগ্রাউন্ডে বাজছে মিউজিক।

ওই ভিডিয়ো সোশ্য়াল মিডিয়ায় প্রচার হতেই পুলিসে অভিযোগ করে বিজেপি। সেই অভিযোগের ভিত্তিতে প্রধান মহিরুদ্দিন মন্ডল ও ছেলে বাপিকে টানা জেরা করে পুলিস। জানা গিয়েছে, ভিডিয়োতে যে অস্ত্র ব্যবহার করা হয়েছিল তা নকল।

আরও পড়ুন-Birbhum: বিধানসভায় হার, অনুব্রতর নির্দেশে দুবরাজপুরে পদত্যাগ ৩ পঞ্চায়েত প্রধানের

এনিনে মহিরুদ্দিন বলেন, ৩৪ নম্বর জাতীয় সড়কের টোলপ্লাজায় ওই ভিডিয়ো শ্যুট করা হয় ইদের আগে। ওটি একটি মিউজিক ভিডিয়ো। অনেকের মতো আমার ছেলেরও ভিডিয়ো তোলার নেশা। ভিডিয়োতে ব্যবহার করা নকল অস্ত্রটি পুলিসকে দেখানো হয়েছে। শ্যুটিংয়ের সময় টোলপ্লাজায় পুলিস ছিল। তারা কোনও বাধা দেয়নি। সিসিটিভিতেও সেই ফুটেজ থাকবে। আমরা তৃণমূল করি। তাই এনিয়ে পুলিসে অভিযোগ করে বিজেপি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
  

.