Panagarah: যুবতীকে পুলিসে চাকরির টোপ, 'ভাগোড়া' জওয়ানকে তাড়া করে ধরল সেনা গোয়েন্দারা

এদিন মানকর স্টেশনের সামনে চাকরি প্রার্থী ওই যুবতীর সঙ্গে কথা বলছিল স্বপন। সেই সময় ওই জায়গা দিয়ে যাচ্ছিলেন সেনা গোয়েন্দারা

Updated By: Nov 17, 2021, 05:32 PM IST
Panagarah: যুবতীকে পুলিসে চাকরির টোপ, 'ভাগোড়া' জওয়ানকে তাড়া করে ধরল সেনা গোয়েন্দারা

নিজস্ব প্রতিবেদন: সেনাবাহিনী ছেড়ে এসে চলছিল প্রতারণা। আর সেনার পোশাকে তা করতে গিয়েই জালে পড়ে গেল এক প্রাক্তন সেনা জওয়ান।

রাজ্য পুলিসের মহিলা কনস্টেবল পদে নিয়োগ দেওয়া হবে। এ ব্যাপারে কথা বলার জন্য মঙ্গলবার বুদবুদের মানকর স্টেশনের কাছে এক যুবতীকে দেখা করতে বলে নদিয়ার নাকাসিপাড়ার বাসিন্দা স্বপন মণ্ডল। সেনা অফিসারের পোশাক পরেই ওই যুবতীর সঙ্গে দেখা করতে আসে স্বপন। আর তা করতে গিয়ে তার কীর্তি ফাঁস হয়ে যায়।

২০১২ সালে সেনার চাকরি ছেড়ে পালিয়ে আসে স্বপন। তাই তাকে 'ভাগোড়া'-র তকমা দেওয়া হয়েছিল। মঙ্গলবার পুলিসে চাকরি দেওয়ার নাম করে মোট ১৩ জনকে ডেকেছিল স্বপন।

আরও পড়ুন-Group D Recruitment: গ্রুপ ডি পদে সুপারিশে নিয়োগ, ২৫ জনের বেতন বন্ধের নির্দেশ হাইকোর্টের

এদিন মানকর স্টেশনের সামনে চাকরি প্রার্থী ওই যুবতীর সঙ্গে কথা বলছিল স্বপন। সেই সময় ওই জায়গা দিয়ে যাচ্ছিলেন সেনা গোয়েন্দারা। সেনা অফিসারের পোশাকে থাকা স্বপনকে দেখে তাদের সন্দেহ হয়। তখনই তাকে জেরা শুরু করেন গোয়েন্দারা। পরিস্থিতি বেগতিক দেখে এলাকা ছেড়ে পালানোর চেষ্টা করে স্বপন। তখনই তাকে তাড়া করে পানাগড় সেনা ছাউনির ১ নম্বর গেটের কাছে আটক করেন সেনা গোয়েন্দারা। শেষপর্যন্ত স্বপনকে ধরে বুদবুদ থানার হাতে তুলে দেওয়া হয়।

বুদবুদ থানা ধৃত স্বপন মণ্ডলকে গ্রেফতার করে। আটক করা হয় তার স্কুটিও। বুধবার তাকে দুর্গাপুর মহকুমা আদালতে তোলা হলে ৩ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দেয় আদালত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.