Nadia: হাসপাতালের স্ট্যাম্প, মেডিকেল অফিসারের সই জাল; প্রতারণার শিকার চার মহিলা

এর আগেও একাধিক অভিযোগ উঠেছিল আধার সহযোগী কেন্দ্রগুলির বিরুদ্ধে। পুলিস ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে।

Updated By: Jun 3, 2022, 09:01 PM IST
Nadia: হাসপাতালের স্ট্যাম্প, মেডিকেল অফিসারের সই জাল; প্রতারণার শিকার চার মহিলা
নিজস্ব চিত্র

অনুপ কুমার দাস: নদীয়া জেলা হাসপাতালের স্ট্যাম্প,মেডিকেল অফিসারের সই জাল করে আধার করিয়ে দেওয়ার নাম করে প্রতারণা। এই প্রতারণার শিকার চার মহিলা। 

নদীয়ার শক্তিনগর জেলা হাসপাতালের স্টাম্প নকল এবং মেডিকেল অফিসারের সই অ্যাটেস্টেট করিয়ে আধার সংশোধন করতে এসে বিপাকে চার মহিলা। এমনই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নদীয়ার কৃষ্ণনগর কোতোয়ালি থানার কোম্পানি বাগান লাল মাঠ এলাকায়।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে কৃষ্ণনগর কোতোয়ালি থানার পুলিস। যাবতীয় নথি খতিয়ে দেখে বোঝা যায় শক্তিনগর জেলা হাসপাতালে ষ্ট্যাম্প এবং ভুয়ো মেডিকেল অফিসারের সই করা অ্যাটেস্টেডট কপি পুরোটাই নকল।

আরও পড়ুন: WB Madhyamik Results 2022, Bratya Basu: শিক্ষামন্ত্রী না নাট্যকার! কোন ব্রাত্যকে বেশি ভালো লাগে মাধ্যমিকে অষ্টম 'নেমসেকে'র?

কৃষ্ণনগর ওয়েবেল বিল্ডিংয়ে আধার কেন্দ্রের পাশে সরকারি জমিতে অস্থায়ীভাবে গজিয়ে উঠেছে একাধিক আধার সহায়তা কেন্দ্র। ওই আধার সহায়তা কেন্দ্র থেকে আধার করাতে আসা একাধিক গ্রামের মানুষের কাছ থেকে হাজার হাজার টাকা প্রতারণার অভিযোগ ওঠে। শুক্রবার বিকেলে আধার সহযোগী কেন্দ্রে কৃষ্ণনগর কোতোয়ালি থানার পুলিস হানা দিলে পালিয়ে যায় প্রতারকরা। 

এর আগেও একাধিক অভিযোগ উঠেছিল আধার সহযোগী কেন্দ্রগুলির বিরুদ্ধে। পুলিস ইতিমধ্যেই তাদের তল্লাশি করেছে এবং ঘটনার তদন্ত শুরু করেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.