Bardhaman: সোশ্য়াল মিডিয়ায় অস্ত্রসহ ছবি ভাইরাল, এবার পাইপগান-সহ গ্রেফতার বিজেপি নেতা

জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র  প্রসেনজিৎ দাস জানান, এভাবে বোমা বন্দুক মজুত করে অশান্তি ছড়ানোর চেষ্টা হচ্ছে

Updated By: Apr 10, 2022, 06:34 PM IST
Bardhaman: সোশ্য়াল মিডিয়ায় অস্ত্রসহ ছবি ভাইরাল, এবার পাইপগান-সহ গ্রেফতার বিজেপি নেতা
ছবি-প্রতীকী

নিজস্ব প্রতিবেদন: আগ্নেয়াস্ত্র-সহ পাকড়াও বর্ধমান পুরসভার প্রাক্তন বিজেপি প্রার্থী। উদ্ধার একটি দেশি পাইপগান ও এক রাউণ্ড গুলি। অভিযুক্তের নাম আলাউদ্দিন সেখ। বাড়ি বর্ধমান পুরসভার ১৯ নম্বর ওয়ার্ডের শাহচেতন এলাকায়। গত পুর নির্বাচনে ১৯ নম্বর ওয়ার্ড থেকে বিজেপি প্রার্থী ছিলেন আলাউদ্দিন। 

কয়েকদিন আগে সোশাল মিডিয়ায় আগ্নেয়াস্ত্র -সহ আলাউদ্দিনের একটি ভিডিও ভাইরাল হয়। তদন্তে নেমে পুলিস জানতে পারে আলাউদ্দিন অস্ত্র কারবারের সঙ্গে জড়িত। তারপর থেকেই তার খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছিল পুলিস। গোপনসূত্রে খবর পেয়ে শনিবার রাতে পুলিস গোলাপবাগ মোড় থেকে আলাউদ্দিন সেখকে গ্রেপ্তার করে। তার কাছ থেকে একটি পাইপগান ও এক রাউন্ড গুলি উদ্ধার হয়। 

এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র  প্রসেনজিৎ দাস জানান, এভাবে বোমা বন্দুক মজুত করে অশান্তি ছড়ানোর চেষ্টা হচ্ছে। পুলিস পুলিসের কাজ করছে। কেউ রেহাই পাবে না।

যদিও অভিযোগ অস্বীকার করে বিজেপি বর্ধমান সদর সাংগঠনিক জেলার সভাপতি অভিজিৎ তা জানিয়েছেন, বিষয়টি আমরা খতিয়ে দেখছি। যেহেতু আলাউদ্দিন সেখ ১৯ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী ছিলেন তাই আক্রোশবশত কেউ তাকে ফাঁসাতেও পারে।

আরও পড়ুন-Ram Navami: নেই বিভেদের কোনও দেওয়াল, রামনবমীর মিছিলে সম্প্রীতির ছবি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.