মুখ্যমন্ত্রীর সফরের আগে রাজীব-শুভেন্দুর সমর্থনে ফ্লেক্স! শোরগোল জলপাইগুড়িতে

অনেকেই এই ফ্লেক্স দেখতে আসছেন, কেউ কেউ আবার মোবাইলে ছবিও তুলছেন।

Updated By: Dec 10, 2020, 08:55 PM IST
মুখ্যমন্ত্রীর সফরের আগে রাজীব-শুভেন্দুর সমর্থনে ফ্লেক্স! শোরগোল জলপাইগুড়িতে

নিজস্ব প্রতিবেদন: শুভেন্দু অধিকারী(Suvendu Adhikary) আর একা নন, তাঁর সঙ্গে জুড়ল মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ের(Rajiv Banerjee) নামও! মুখ্যমন্ত্রীর সফরের আগে এবার 'দুই দাদা'র সমর্থনে ফেক্স দেখা গেল উত্তরবঙ্গে। একদল 'দাদার অনুগামী', আর একদল 'দাদার ভক্ত'। ঘটনায় শোরগোল পড়েছে জলপাইগুড়িতে(Jalpaiguri)।

আরও পড়ুন: 'BJP-র টাকা খেয়ে শুভেন্দুর দাদার অনুগামী কাটআউট তৈরি করছে CPIM', বিক্ষোভ TMC-র

উল্লেখ্য, দলের ভোটকৌশলী প্রশান্ত কিশোরের(Prashant Kishore) বিরুদ্ধে বুধবার সংবাদমাধ্যমে ক্ষোভ উগরে দেন ময়নাগুড়ির তৃণমূল বিধায়ক অনন্তদেব অধিকারী। আর এরপরেই রাতে শহরের বিভিন্ন প্রান্তে দেখা যায় শুভেন্দু অধিকারীর(Suvendu Adhikary) সমর্থনে ফ্লেক্স! কোনওটায় লেখা, 'তোমার অপেক্ষায় বাংলা', তো কোনটায়, 'তোমার ভাবনায় বাংলা'। এমনকী, 'লড়াইয়ের মাঠে দেখা হবে', হুঁশিয়ারিও দিয়েছেন দাদার অনুগামীরা। পিছিয়ে থাকলেন না রাজ্যের মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ের(Rajiv Banerjee) 'ভক্তেরা'-ও। এই প্রথম জলপাইগুড়ি শহরে রাজীব বন্দ্যোপাধ্যায়ের(Rajiv Banerjee) সমর্থনে টাঙানো হল 'দাদার ভক্ত' লেখা ফ্লেক্স। ঘটনার হতবাক সকলেই।  অনেকেই এই ফ্লেক্স দেখতে আসছেন, কেউ কেউ আবার মোবাইলে ছবিও তুলছেন। স্থানীয় বাসিন্দা স্বপন সরকার বলেন, 'পুজোর পর থেকেই আমরা শুভেন্দু অধিকারীর পোস্টার দেখেছি। আজ দাদার ভক্ত ফ্লেক্সও দেখলাম।'

আরও পড়ুন: উলেন রায়ের দ্বিতীয়বার ময়নাতদন্ত নিয়ে টানাপোড়েন অব্যাহত, ফের আদালতে পুলিস

প্রসঙ্গত, জলপাইগুড়ি জেলা তৃণমূলের যুগ্ম সম্পাদক বুবাই কর বরাবরই শুভেন্দু অনুগামী হিসেবেই পরিচিতি। বুধবার ময়নাগুড়িতে প্রাক্তন পরিবহণ মন্ত্রীর সমর্থনে ফ্লেক্স লাগানোর কথা স্বীকারও করে নিয়েছেন তিনি। কিন্তু রাজীব বন্দ্যোপাধ্যায়ের(Rajiv Banerjee) সমর্থনে ফ্লেক্স লাগালো কারা? তা স্পষ্ট নয়। এই ঘটনা নিয়ে মুখ খুলতে চাননি জেলা তৃণমূল সভাপতি কৃষ্ণকুমার কল্যাণী।  ১৫ ডিসেম্বর জলপাইগুড়িতে আসছেন মুখ্যমন্ত্রী তথ তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্য়ায়(Mamata Banerjee)। সেদিন দলের জলপাইগুড়ি ও আলিপুরদুয়ার জেলার কর্মীদের সঙ্গে বৈঠক করবেন তিনি। তার আগে কি নিজেদের অস্তিত্ব জানান দিতে চাইছেন শুভেন্দু ও রাজীব অনুগামী? তেমনই মনে করছে রাজনৈতিক মহল।

.